• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

৫ গোল খেয়ে বার্সার লজ্জার হার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৪  

কিছুদিন আগেই অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হেরে কোপা দেল রে থেকে বিদায় নিয়েছিল বার্সেলোনা। সেই হারের রেশ না কাটতেই এবার আরো বড় ধাক্কা খেল দলটি। ঘরের মাঠে বড় পরাজয়ের স্বাদ পেয়েছে কাতালানরা। ৮ গোলের ম্যাচে ভিয়ারিয়ালের কাছে ব্লু গ্রানারা হেরেছে ৫-৩ ব্যবধানে।
ঘরের মাঠে এই পরাজয়ের ফলে লা লিগার শিরোপা জয়ের পথে বড় হোঁচট খেয়েছে বার্সেলোনা। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে কাতালান ক্লাবটির পয়েন্ট ব্যবধান দাঁড়িয়েছে ১০–এ। যদিও শনিবার পুরো ম্যাচজুড়েই আধিপত্য বিস্তার করে খেলে বার্সেলোনা। তবে প্রথমে গোলের দেখা পায় ভিয়ারিয়াল।  

ম্যাচের ৫৪ মিনিটে ২-০ গোলে পিছিয়ে পড়ে বার্সেলোমা। একটু পর দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় কাতালানরা। ১১ মিনিটের মধ্যে তিন গোল করে ম্যাচে ফিরে আসে জাভির দল।  নাটকীয়তার তখনও ঢের বাকি। শেষ দিকে ব্যবধান ঘুচিয়ে দেয় ভিয়ারিয়াল।

যোগ করা সময়ে আরো দুই গোল করে জয়োল্লাসে মাতে ভিয়ারিয়াল। ৩৮ দিন পর ঘরের মাঠে খেলতে নেমে বড় ধাক্কাই খেয়েছে বার্সেলোনা। বড় এই পরাজয়ে ২১ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে তালিকার তিনে রয়েছে দলটি। যেখানে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।