• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

৩ টি গাভী নিয়ে পালাচ্ছিলেন চোরেরা, অতঃপর...

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৯ জুলাই ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচর থেকে এক কৃষকের অস্ট্রেলিয়ান জাতের ৩ টি গাভী চুরি করে পালাচ্ছিলেন চোর চক্রের সদস্যরা। এ ঘটনায় চোর চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার ভোরে সদর উপজেলার খাগদী বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার কুন্তিপাড়া এলাকার রজ্জব আলী শেখের ছেলে রেজাউল শেখ ও ১৭ বছর বয়সী এক কিশোর। রেজাউল শেখ
ওই পিকআপ ভ্যানটি চালাচ্ছিলেন ও তার সহযোগী ছিলেন ওই কিশোর।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, শিবচর উপজেলার পূর্ব কাকইর এলাকার সাহেব আলী মাদবর তার খামারে ৩ টি অস্ট্রেলিয়ান জাতের গাই গরু লালনপালন করে আসছেন। সোমবার দিবাগত রাত ১টার দিকে তাঁর গোয়ালঘর থেকে ৩টি গরু চুরি করে নিয়ে যায় চোর চক্রের কয়েকজন সদস্য। পরে গরুর মালিক বিষয়টি টের পেয়ে দ্রুত থানা পুলিশকে অবগত করে। এদিকে চোর চক্রের সদস্যরা গরু গুলোকে পিকআপ ভ্যানে করে ভোর রাতে সদর উপজেলার খাগদী বাসস্ট্যান্ড এলাকায় আসলে পুলিশের একটি টহল দলের তাদের গাড়ি থামাতে বলে। এসময় চোরচক্রের সদস্যরা পালাতে চেষ্টা করলে দুই জনকে আটক করে পুলিশ। এদিকে এ ঘটনায় শিবচর থানায় বাদী হয় একটি মামলা দায়ের করেছেন গরুর মালিক সাহেব আলী।

গরুগুলোর মালিক সাহেব আলী মাদবর বলেন, আমি রাতে গরু ঘরে গিয়ে গরু গুলোকে দেখতে না পেলে পুলিশকে জানাই। চোরেরা আমার গরু চুরি করে পালিয়ে যাওয়ার পথে খাদগী এলাকায় পুলিশের কাছে আটক হয়। পরে পুলিশ আমাকে বিষয়টি জানালে থানায় এসে আমার গরুগুলোকে সনাক্ত করি।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় পিকআপ ভ্যানসহ ৩টি গরু উদ্ধার করেছে পুলিশ। পরে তাদের শিবচর থানায় হস্তান্তর করা হয়।