• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

বিএনপি লুটপাটের টাকা দিয়ে অশান্তি সৃষ্টির পরিকল্পনা করছে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৮ জুন ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, আপনাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। বিভিন্ন রকমের ষড়যন্ত্র শুরু হয়েছে। ষড়যন্ত্র কোথা থেকে হবে তা কেউ বলতে পারবে না। ষড়যন্ত্র ঘরের মধ্যে থেকেও হতে পারে। ষড়যন্ত্র এলাকার মধ্যেও হতে পারে। তাদের হাতে অনেক কালো টাকা। বিএনপি সরকারের লুটপাটের টাকা দিয়ে বিদেশে লবিষ্ট নিয়োগ করা হচ্ছে। দেশের মধ্যে অশান্তি শুরু করা হচ্ছে। ঘরে ঘরে অশান্তি সৃষ্টির পরিকল্পনা করা হচ্ছে। তারা তাদের লোক ও কালো টাকা দিয়ে বাংলাদেশকে অস্থির করার চেষ্টা করবে।
শনিবার সকালে মাদারীপুরের শিবচরের সন্যাসীরচর উচ্চ বিদ্যালয়ের ৪ তলা নবনির্মিত ভবন উদ্বোধন শেষে শিক্ষার্থী,শিক্ষক ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথিরি বক্তব্যে চীফ হুইপ এসব কথা বলেন। একই দিন চীফ হুইপ আল জামিয়াতুল ইসলামীয়া দাখিল মাদ্রাসার ও রাজারচর পাঁচু হাওলাদার কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন এবং ইলিয়াস আহমেদ চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিবচর ডায়াবেটিক সমিতি আয়োজিত ফ্রী ক্যাম্পিং এ যোগ দেন। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাজিবুল ইসলাম প্রমুখ। এদিন চীফ হুইপ উপজেলা পরিষদ চত্ত¡রে বিকল্প কর্মসংস্থাপনের আওতায় জেলেদের মাঝে ছাগল, বকনা বাছুর ও জাল বিতরন করেন। পরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আওয়ামী লীগের সাধারন সভায় যোগদান করেন। বিকেলে হাতির বাগান মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।
বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে চীফ হুইপ আরো বলেন, ১৯৮৬,৮৮,১৫ ফেব্রুয়ারিরসহ  বিভিন্ন নির্বাচনে তারা ষড়যন্ত্র করেছে। কিন্তু ভোটের মাধ্যমে যতবার নির্বাচন হয়েছে ততবারই আওয়ামীলীগের নৌকাই বারবার  নির্বাচিত হয়েছে। তাই তারা জানে যদি ভোটের মাধ্যমে নির্বাচন হয় তাহলে শেখ হাসিনাকে পরাজিত করার শক্তি বাংলাদেশে কারোর নাই। শেখ হাসিনাকে পরাজিত করার মতো কোন দল বাংলাদেশে নাই। তাই তারা দেশী বিদেশী ষড়যন্ত্রেও মাধ্যমে নীল নকশা করতেছে।