• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের সদস্য গ্রেফতার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৮ জুন ২০২০  

সিরাজগঞ্জে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দল এর এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব ১২। রোববার (২৮ জুন) র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মো. এরশাদুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখে করেন দীর্ঘদিন ধরে কুষ্টিয়া ও মেহেরপুর জেলায় আমজাদ আলী জঙ্গি সংগঠন আল্লাহর দলের সাথে সম্পৃক্ত ছিলো এবং সে সদস্য সংখ্যা বাড়ানোর কাজ করত। এসব তথ্য জানার পর র‌্যাব গোয়েন্দা নজরদারি বাড়ায় এবং এর সত্যতা পায়। শনিবার (২৭ জুন) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়ার সদর থানাধীন হঠাৎপাড়া এলাকায় অভিযান চালিয়ে আমজাদ আলীকে গ্রেফতার করা হয়।

সে নতুন সদস্য সংগ্রহ, দলের জন্য নিয়মিত চাঁদা প্রদান এবং অন্যান্য সদস্যদের নিকট থেকে চাঁদা আদায় করত সে। এছাড়াও আল্লাহর দল এর সদস্যদের মধ্যে ভ্রাতৃত্ববোধ বৃদ্ধির লক্ষে তিনি সকল সদস্যদের নিয়ে নিয়মিত আলোচনা সভা করত সে।

এসময় তার কাছ থেকে ৪টি উগ্রবাদী বই, ১৩টি উগ্রবাদী লিফলেট, ১টি মোবাইল ফোন, ১টি সিম এবং নগদ ১৫০০ টাকা উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে কুষ্টিয়া জেলার মডেল থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়।