• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ

এবারও নির্বা‌চিত হ‌লে আ‌গের অসমাপ্ত কাজ সম্পূর্ণ কর‌বো

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ মে ২০২৪  

দ্বিতীয় ধাপে আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে  ভোলায়  নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা প্রচারণা, গণসংযোগ, উঠান সভায় ব্যস্ত সময় পার করছে। বুধবার (৮ মে) বিকালে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের  হাওলাদার বাজার এলাকায় আগামী ২১ মে ভোলা সদর উপ‌জেলা প‌রিষ‌দের নির্বাচ‌নকে সাম‌নে রে‌খে দুই বারের সফল চেয়ারম‌্যান ও ‌বর্তমানে চেয়াম‌্যান প্রার্থী মোশা‌রেফ হো‌সেন আনারস প্রতী‌কের লিফলেট বিতরন ও গন সংযোগ করেছে।

এ সময় তিনি সকল শ্রেণীর মানুষের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন। এসময় তিনি ভোটার‌দের দ্বা‌রে দ্বা‌রে কা‌ছে গিয়ে আনারস প্রতী‌কে ভোট চান তি‌নি। এ সময় তিনি বিভিন্ন দোকান মালিক ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করে আনারস প্রতীকে ভোট চান। এছাড়াও একই সময় ভাইস চেয়ারম‌্যান প্রার্থী মো: আ‌জিজুল ইসলামও চশমা প্রতী‌কে ভোট চান ভোটার‌দের কা‌ছে।

চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন বলেন, আমি টানা দুইবার উপজেলার চেয়ারম্যান থেকে গরীব দুঃখী অসহায় সাধারণ মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নের কাজ করেছি। তাই আগামী নির্বাচনকে সামনে রেখে যেখানেই যাই না কেন ব্যাপক সাড়া পাচ্ছি। তাই আমি আশাবাদি আগামী ২১ মের উপজেলা পরিষদ নির্বাচনে  আনারস মার্কার জয় সুনিশ্চিত।

আমি ১০ বছর ধরে ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যানের দায়িত্বে ছিলাম। চেয়ারম্যান থাকা কালীন বিভিন্ন ইউনিয়নের মৌলিক চাহিদা গুলো পূরন করতে চেষ্টা করেছি। বিশেষ করে গ্রামঞ্চলে বিশুদ্ধ পানির জন্য টিউবওয়েলর ব্যাপক চাহিদা। সেটা প্রায় ৮০ ভাগ পূরন করেছি।আশাকরি আগামীতে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে ভোলা সদর উপজেলার শতভাগ বিশুদ্ধ পানির ব্যবস্থা করার জন্য আরো পর্যাপ্ত টিউবওয়েল স্থাপন করবো।

এছাড়াও পশ্চিম ইলিশা ২টি গ্যাসে কূপ রয়েছে। সেই গ্যাসকে কাজে লাগিয়ে গৃস্থলে ব্যাবহারের পাশাপাশি গ্যাস ভিত্তিক শিল্প-কারখানা  স্থাপন করে এই এলাকার তরুনদের কর্মসংস্থান সৃষ্টি করবো।
তিনি, আরো বলেন ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ এর উন্নয়ন  মূলক কাজ অব্যহাত রাখতে আনারস কে বিজয়ী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।
লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন পশ্চিম মিলিশা ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবিন্দরা এসময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ২১ মে ভোলা  সদর উপজেলা সহ দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলা পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।