• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

সাকিবের চোখে দেশের স্টাইলিশ ক্রিকেটার যিনি

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১ অক্টোবর ২০২৩  

চলতি মাসেই মাঠে গড়াতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। অংশগ্রহণকারী ১০টি দল বর্তমানে আয়োজক দেশ ভারতে অবস্থান করছে। কিন্তু আসর শুরুর আগে বাংলাদেশ দলের ওপর দিয়ে বইয়ে যাচ্ছে ঝড়।
বিশ্বকাপে অংশ নেয়ার জন্য দেশ ছাড়ার আগে বেসরকারি একটি টেলিভিশন চ্যানেল সাক্ষাৎকার দিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। বাংলাদেশ দল ভারতে পৌঁছানোর পর সেই সাক্ষাৎকারটি দুই অংশে প্রচার করে টেলিভিশন চ্যানেলটি।

সেখানে টাইগার অধিনায়কের বিস্ফোরক বক্তব্য তোলপাড় ফেলে দেয় দেশের ক্রিকেটে। এরপর বাংলাদেশের দুই অধিনায়কের পর নিজের পেজ থেকে ভিডিও বার্তা দেন সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। সেখানে তিনি তামিম-সাকিব ইস্যু নিয়ে কথা বলেন।

বিশ্বকাপ শুরুর আগে শনিবার (৩০ সেপ্টেম্বর) জনপ্রিয় এক ইউটিউবার ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাকিবের আরো একটি সাক্ষাৎকার প্রকাশ করেছেন। যেখানে সাকিব তার খেলোয়াড়ি জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও দিয়েছেন অজানা কিছু উত্তর।

দেশের জনপ্রিয় ইউটিউবার ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার রাফসান তার ফেসবুক পেজ রাফসান দ্য ছোটো ভাইতে সাকিবের সঙ্গে সাক্ষাৎকারে একটি ভিডিও প্রকাশ করেন। যেটি সাকিব বিশ্বকাপ খেলতে দেশ ছাড়ার আগেই তাকে দিয়েছিলেন।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টায় সাক্ষাৎকারটি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন রাফসান। এই সাক্ষাৎকারের এক পর্যায়ে রাফসান জানতে চান সাকিব ব্যতিত বাংলাদেশ দলের মধ্যে স্টাইলিশ খেলোয়াড় কে।

উত্তরে সাকিব বলেন, জাতীয় দলে তো দেখি সবাই খুব ফ্যাশনেবল। সবাই ফ্যাশন করার চেষ্টা করে। আই উড সে তাসকিন।