• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন

সাকিবের চোখে দেশের স্টাইলিশ ক্রিকেটার যিনি

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১ অক্টোবর ২০২৩  

চলতি মাসেই মাঠে গড়াতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। অংশগ্রহণকারী ১০টি দল বর্তমানে আয়োজক দেশ ভারতে অবস্থান করছে। কিন্তু আসর শুরুর আগে বাংলাদেশ দলের ওপর দিয়ে বইয়ে যাচ্ছে ঝড়।
বিশ্বকাপে অংশ নেয়ার জন্য দেশ ছাড়ার আগে বেসরকারি একটি টেলিভিশন চ্যানেল সাক্ষাৎকার দিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। বাংলাদেশ দল ভারতে পৌঁছানোর পর সেই সাক্ষাৎকারটি দুই অংশে প্রচার করে টেলিভিশন চ্যানেলটি।

সেখানে টাইগার অধিনায়কের বিস্ফোরক বক্তব্য তোলপাড় ফেলে দেয় দেশের ক্রিকেটে। এরপর বাংলাদেশের দুই অধিনায়কের পর নিজের পেজ থেকে ভিডিও বার্তা দেন সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। সেখানে তিনি তামিম-সাকিব ইস্যু নিয়ে কথা বলেন।

বিশ্বকাপ শুরুর আগে শনিবার (৩০ সেপ্টেম্বর) জনপ্রিয় এক ইউটিউবার ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাকিবের আরো একটি সাক্ষাৎকার প্রকাশ করেছেন। যেখানে সাকিব তার খেলোয়াড়ি জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও দিয়েছেন অজানা কিছু উত্তর।

দেশের জনপ্রিয় ইউটিউবার ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার রাফসান তার ফেসবুক পেজ রাফসান দ্য ছোটো ভাইতে সাকিবের সঙ্গে সাক্ষাৎকারে একটি ভিডিও প্রকাশ করেন। যেটি সাকিব বিশ্বকাপ খেলতে দেশ ছাড়ার আগেই তাকে দিয়েছিলেন।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টায় সাক্ষাৎকারটি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন রাফসান। এই সাক্ষাৎকারের এক পর্যায়ে রাফসান জানতে চান সাকিব ব্যতিত বাংলাদেশ দলের মধ্যে স্টাইলিশ খেলোয়াড় কে।

উত্তরে সাকিব বলেন, জাতীয় দলে তো দেখি সবাই খুব ফ্যাশনেবল। সবাই ফ্যাশন করার চেষ্টা করে। আই উড সে তাসকিন।