• বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৭ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

কালকিনিতে হাত বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আহত ৩

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে হাত বোমা বানাতে গিয়ে নিজেদের  তৈরি করা বোমায় বিস্ফোরনে গুরুতর আহত হয়েছে তিনজন। মঙ্গলবার (২ জুন) মধ্যে রাতে কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নে মৃধা কান্দি এলাকায় এই ঘটনা ঘটে।
সরোজমিন ও স্থানীয় সূত্রে জানা যায়, শিকার মঙ্গলবার ও পূর্ব এনায়েত নগর ইউনিয়নের সীমান্তবর্তী কাজিকান্দি ও মৃধা কান্দি গ্রামের কাজি ও মৃধাদের মাঝে আধিপত্য বিস্তারের জন্য দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছে। তারই ধারাবাহিকতায় গত কয়েক দিন ধরে উভয় পক্ষ কয়েক দফা সংঘাতে জড়িয়ে পরে। আর সংঘাতে ব্যাপকভাবে হাত বোমা ব্যবহার করছে দুই পক্ষ।

সংঘাতের উদ্দেশ্যে গত রাত কবির মৃধার বাড়িতে হাত বোমা তৈরি করার সময় বিস্ফোরণে কাইউম মৃধা ও সোহেল মৃধা পিতা নান্না মৃধা এবং সহিদ সরদার পিতা কাদের সরদার নামে তিন যুবক গুরুত্বর আহত হয়েছে বলে জানা গেছে। 

গ্রেফতার এড়াতে তারা গোপনে কোন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে তা নিশ্চিত হওয়া যায়নি। এছাড়া সবাই পলাতক থাকায় এ বিষয়ে আহত বা দুপক্ষের কারো সাথে কথা বলা সম্ভব হয়নি।

এ বিষয়ে স্থানীয়রা তিনজন আহত হওয়ার কথা বললেও পুলিশ বলছে আহত একজন মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. আলাউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে আরও জানান, আমরা ঘটনা শুনেছি তবে যে আহত হয়েছে সে কোথায় চিকিৎসা নিচ্ছে এখনো জানা যায়নি। আমরা এখনো খোঁজ নিচ্ছি।