• বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৭ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

মাদারীপুরে লিবিয়ার বন্দীশালার মাফিয়ার সদস্য গ্রেপ্তার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৪ জুলাই ২০২৪  

মাদারীপুরে লিবিয়ায় নির্যাতনকারী ও মাফিয়ার একজন সক্রিয় সদস্য মো. মিলন মাতুব্বরকে গ্রেফতার করেছে ডাসার থানা পুলিশ। গতকাল রাতে রাজৈর উপজেলার বদরপাশার উত্তর পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় এবং আজ দুপুরে মাদারীপুর আদালতে তাকে প্রেরণ করা হয়েছে। মিলন রাজৈর উপজেলার বদরপাশার গ্রামের সাজা মাতুব্বরের ছেলে। সে দীর্ঘদিন লিবিয়া অবস্থান করে লিবিয়ায় বন্দী শালা(গেমঘর) মাদারীপুরের যুবকদের ইতালী নেয়ার কথা বলে লিবিয়ায় আটকে রেখে নির্যাতন চালিয়ে পরিবারের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের রাজিব সরদার নির্যাতনের স্বীকার হয়ে বন্দীশালায় ৪৫ লক্ষ টাকা মুক্তিপণ দিয়ে বের হয়ে বাংলাদেশে এসে মামলা করলে তথ্য প্রযুক্তির সহয়তায় পুলিশ মিলনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারের পরে একাধিক পরিবার তার বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন ডাসার থানায়।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শফিকুল ইসলাম জানান, আমরা তথ্য প্রযুক্তির মাধ্যমে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং বাদির মামলা অনুযায়ী সে একজন লিবিয়ায় অবস্থানরত মাফিয়ার সদস্য। আজ দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।