• বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৭ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

‘সিকান্দার’ সিনেমার সেট থেকে সালমানের অ্যাকশন দৃশ্য ফাঁস!

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

‘সিকান্দার’ সিনেমার সেট থেকে সালমানের অ্যাকশন দৃশ্য ফাঁস! বলিউড ভাইজান সালমান খান বিভিন্ন ধরনের ষড়যন্ত্র ও প্রাণনাশের তোয়াক্কা না করে ‘সিকান্দার’ সিনেমার শুটিং শুরু করেছেন। ব্যাপক নিরাপত্তা বেষ্টিত পরিবেশে তার এ সিনেমার শুটিং শুরু করেছেন নির্মাতা এ আর মুরুগাদোস।

এর মধ্যেও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে ছবি। দাবি করা হচ্ছে, এ ছবি ‘সিকান্দার’ সিনেমার শুটিংয়ের দৃশ্য। আর তাতে মারপিটের অ্যাকশনের মুডে রয়েছেন সালমান খান।

সালমান ভক্তদের মনে গত পয়লা বৈশাখের ভয় জাগানিয়া স্মৃতি এখনো রয়েছে। হঠাৎ ভাইজানের গ্যালাক্সির সামনে এলোপাথাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায় এক দল দুষ্কৃতীরা। ঘটনার পর সুপারস্টারের নিরাপত্তা কয়েকগুণ বাড়িয়ে দেওয়া হয়।

একাধিক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। যার মধ্যে একজনের আবার হাজতেই মৃত্যু হয়েছে। ঘটনার নেপথ্যে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইর হাত রয়েছে বলেই অভিযোগ পাওয়া গেছে। কারণ কৃষ্ণসার হরিণের হত্যা মামলার পর থেকেই তার লক্ষ্য বস্তুতে সালমান খান পরিণত হয়েছেন।

এত সব ঘটনার পরও মনোবল হারাননি সালমান খান। কঠিন মনোবলে বাড়ির বাইরে বেরিয়েছেন বলিউডের এ সুপার স্টার। গত ২৭ জুন ‘সিকান্দার’ সিনেমার শুটিং শুরু হয়েছে। এতে সালমানের বিপরীতে রয়েছেন ভারতীয়র জাতীয় ক্রাশ হিসেবে খ্যাত দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা। এ প্রথমবার বলিউডের সুলতানের সঙ্গে কাজ করছেন এ নায়িকা।

সিনেমাটিতে এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সত্যরাজ। মনে করা হচ্ছে, এ সিনেমার ভিলেন তিনিই। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা সুনীল শেঠিকে। সাজিদ নাদিয়াদওয়ালার পাশাপাশি এ সিনেমার প্রযোজনাতেও তিনি অংশীদার।

বলিউডের বড় স্টাররা এখন দক্ষিণী পরিচালকদের উপরই ভরসা রাখছেন। তা সে শাহরুখের ‘জওয়ান’ নির্মাণ করেছেন দক্ষিণী পরিচালক অ্যাটলি, রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’নির্মাণ করেছেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। সাফল্যের আশায় এবারে এ পথেই ভাইজান হাঁটছেন। আগামী বছরের ঈদে ‘সিকান্দার’ মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।