• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

৩৪ কেজি গাঁজা সহ গ্রেফতার-১

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৭ আগস্ট ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে ৩৪ কেজি গাঁজা সহ আরিফ খান (২৮) নামে ১ জন গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (৬আগস্ট) বিকালে শিবচরের পাচ্চর বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করে তাকে মাদকসহ গ্রেপ্তার করা হয়। আরিফ বাগেরহাট জেলার বাগেরহাট সদর উপজেলার গোবরদিয়া গ্রামের আব্দুর রশিদ খানের ছেলে।

পুলিশ জানায়,  মাদারীপুর জেলার  পুলিশ সুপার মোঃ মাসুদ আলম, বিপিএম-বার, পিপিএম এর দিক নির্দেশনায় শিবচর থানা একটি অভিযানিক একটি দল এসআই মোস্তফা কামাল, এএসআই শহিদুল ইসলাম, সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে পাঁচ্চর বাস স্ট্যান্ডে অভিযান পরিচালনা করে আরিফ খান গ্রেফতার করেন। তাহার সাথে থাকা অপর অজ্ঞতনামা আসামী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। উক্ত আসামীর সাথে থাকা ৪টি ব্যাগ চেক করে গাঁজা সদৃশ বস্তু দেখা গেলে কর্তব্যরত অফিসার ব্যাগ গুলো উপস্থিত সাক্ষীদের সামনে জব্দ তালিকা মূলে জব্দ করেন। জব্দকৃত ৪টি ব্যাগ খুলে দেখা যায় যে, সেখানে বাদামী রংয়ের স্কচটেপ দিয়ে মোড়ানো মোট ৮ টি প্যাকেটে ৩৪  কেজি গাঁজা রয়েছে। যাহার বর্তমান বাজার মূল্য ৬লক্ষ ৮০ হাজার টাকা। পলাতক অজ্ঞাতনামা আসামীকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যহত আছে এবং মাদক দ্রব্য নিয়ন্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন  জানান,ব৮ টি প্যাকেটে ৩৪  কেজি গাঁজা উদ্ধারসহ একজনকে আটক করা হয়েছে।  উদ্ধারকৃত গাজার বর্তমান বাজার মূল্য ৬লক্ষ ৮০ হাজার টাকা। পলাতক অজ্ঞাতনামা আসামীকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যহত আছে এবং মাদক দ্রব্য নিয়ন্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।