• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন

শিবচরে গৃহবধুকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় আটক- ৪

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ জুলাই ২০২০  

শিবচর প্রতিনিধিঃ ফেরিতে করে পদ্মা পার হওয়ার সময় কৌশলে ফেরি থেকে স্পিডবোটে তুলে পরে ট্রলারে করে পদ্মার চরে নিয়ে এক গৃহবধুকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে শিবচরের কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটের পদ্মার চরে এ ঘটনাটি ঘটে। ঘটনার সাথে জড়তিদের বুধবার বিকেলে আটক করেছে শিবচর থানা পুলিশ।

শিবচর থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাতে কাঁঠালবাড়ি থেকে শিমুলিয়া যাওয়ার সময় প্রথমে ফেরির পিছন দিয়ে ধর্ষনকারী বখাটে তিন যুবক মাসুদ মোল্লা, মাহবুব মৃর্ধা, নুর মোহাম্মদ হাওলাদার মেয়েটিকে নামায়ে স্পিডবোটে করে নিয়ে যায়। পরে স্পিডবোটের জ্বালানী ফুরিয়ে গেয়ে ট্রলারে করে (ইঞ্জিন চালিত নৌকায়) চরের উপর নিয়ে তিন যুবক দলবেধে ধর্ষণের করে। এ সময় মেয়েটি শারীরিক ভাবে অসুস্থ্য হয়ে পড়েন। ধর্ষিতা মেয়েটির বাড়ি যশোর জেলায়। গত প্রায় ২ সপ্তাহ আগে চাঁদপুর এলাকার এক যুবকের সাথে মেয়েটির সাথে বিয়ে হয়। মেয়েটির স্বামী  কেরানী গঞ্জ এলাকায় একটি প্রজেক্ট এ শ্রমিকের চাকুরি করে। গত তিন আগে মেয়েটি কাঁঠালবাড়ি এলাকার দানেশ তালুকদারের বাড়ি বেড়াতে আসেন। ঘটনার রাতে অথার্ৎ মঙ্গলবার রাতে স্বামীর বাসা কেরানীগঞ্জ যাওয়ার উদ্যেশ্যে কাঠালবাড়ি থেকে শিমুলিয়ার উদ্দেশ্যে ফেরিতে রওয়ানা দেয়। ওই সময় রাসেল মিয়া শিমুলিয়া ঘাটে স্ত্রীর জন্য অপেক্ষা করছিলেন।  

এদিকে বুধবার বিকেলে ধর্ষিতার আত্মীয় স্বজন ও এলাকাবাসী ধর্ষনের ঘটনা নিয়ে কাঁঠালবাড়ি এলাকায় আপোষের চেষ্টা চালায় বলে অভিযোগ পাওয়া যায়।  খবর পেয়ে শিবচর থানার উপ-পরিদর্শক বিষ্ণপদ হীরা সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান।

উপ-পরিদর্শক বিষ্ণপদ হীরা জানান, ঘটনাস্থলে গিয়ে কাঠালবাড়িতে ধর্ষিতা মেয়েটিকেসহ ধর্ষনকারী  তিন যুবক মাসুদ মোল্লা (২৫) মাহবুল মৃর্ধা (৩০) নুর মোহাম্মদ হাওলাদার(২৪) এবং স্পিডবোট চালক ওমর ফারুককে (২৫) গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। গ্রেফতারকৃত মাসুদ কাঠালবাড়ী এলাকার ফকির কান্দি গ্রামের তনু মোল্লার ছেলে। মাহাবুল মৃধা একই এলাকার রশিদ মৃধার ছেলে এবং আটক নুর মোহাম্মদ হাওলাদার একই এলাকার সামাদ হাওলাদারের ছেলে।

শিবচর থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ধর্ষণের ঘটনায়  মাসুদ মোল্লা, মাহবুল মৃর্ধা ও নুর মোহাম্মদ হাওলাদার ও ওমর ফারুক নামের ৪ যুবককে আটক করা হয়েছে। এ ব্যাপারে মেয়েটির স্বামী বাদী হয়ে মামলা দায়ের করেছে।