• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

মাদারীপুরে ধর্ষণের আসামি গ্রেফতার করেছে র‌্যাব-৮

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৪  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে নাবালিকা ধর্ষণের আসামি ইউসুব পাটোয়ারী(২৩) কে গ্রেফতার করেছে মাদারীপুর  র‍্যাব ৮ ও র‍্যাব ১০। গতকাল ঢাকা জেলার কামরাঙ্গীরচর থানাধীন মধ্য রসুলপুর (৪ নং গলি), মোল্লা মার্কেটের সামনে থেকে ধর্ষণ মামলার এই আসামিকে গ্রেফতার করা হয়। আসামী ইউসুব পাটোয়ারী মাদারীপুর জেলার শিবচর উপজেলার বটতলা গ্রামের পূর্ব কাচি কাটা এলাকার বারেক পাটোয়ারীর ছেলে।

র‍্যাব ও মামলা সুত্রে জানা যায়, মাদারীপুর জেলার শিবচর থানাধীন পূর্ব কাঁচিকাটা এলাকা হতে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ০৮ ডিসেম্বর ২০২২ তারিখ ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে। পরবর্তীতে বিয়ের প্রলোভন দেখিয়ে আসামী ইউসুব পাটোয়ারী তার পরিবারের সদস্যদের সহায়তায় ভিকটিমকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। আসামী ও তার পরিবারের সদস্যরা কৌশলে ভিকটিমকে নিয়ে শরীয়তপুর কোর্টে আসে। আসামী ইউসুব তার সহযোগী অন্যান্য আসামীদের সহায়তায় ভিকটিমের নিকট হতে সাদা কাগজে স্বাক্ষর করিয়ে নেই এবং আসামী নিজেও স্বাক্ষর করে। উক্ত ঘটনা সংক্রান্তে ভিকটিমের মাতা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইঃ আদালত মাদারীপুর হাজির হয়ে অভিযোগ দায়ের করলে বিজ্ঞ আদালতের আদেশক্রমে শিবচর থানায় মামলাটি রুজু করা হয়।

শিবচর থানা পুলিশের নিকট হতে আসামী গ্রেফতারের অনুরোধপত্র প্রাপ্ত হয়ে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প এবং র‌্যাব-১০, সদর কোম্পানী, কেরানীগঞ্জ, ঢাকা এর একটি বিশেষ যৌথ আভিযানিক দল গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তার ভিত্তিতে গতকাল রাতে ঢাকা জেলার কামরাঙ্গীরচর থানাধীন মধ্য রসুলপুর (৪ নং গলি), মোল্লা মার্কেটের সামনে থেকে ধর্ষণ মামলার পলাতক ১ নং এজাহারনামীয় আসামী ইউসুব পাটোয়ারী গ্রেফতার করে।

মাদারীপুর র‌্যাব-৮, সিপিসি-৩, ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার(সিনিঃ এএসপি) তুহিন রেজা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, র‌্যাব-৮ এর এ ধরণের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ধৃত আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।