• শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায়

শেখ হাসিনার দয়ায় খালেদা জিয়া চিকিৎসা নিচ্ছেন- চীফ হুইপ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২৪  

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন- খালেদা জিয়ার ঘরে বসে তার ছেলে শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছে, ২১ আগষ্টের ষরযন্ত্র করেছে সেদিন বাংলাদেশে কিন্তু কোন বিচার হয় নাই। উপরে আল্লাহ আছে, তাই সকলের বিচারই কিন্তু হয়ে গেছে। আজকে কি করুন অবস্থা খালেদা জিয়ার। শেখ হাসিনার দয়ায় তিনি চিকিৎসা নিচ্ছেন। পাশে ছেলে, ছেলের বউ বা পরিবারের কেউ নেই। রক্ত কখনো তাদেরকে ক্ষমা করে না। যাদের হাতে রক্ত লেগেছে তাদের সবারই বিচার আল্লাহ করেছেন। অহংকার, টাকার গরম বেশিদিন থাকে না। ক্ষমতার গরমও বেশিদিন থাকে না। আমরা যদি মানুষের জন্য কাজ করতে পারি সেটাই মানুষ মনে রাখবে। এটাই আমাদের আদর্শ, এটাই আমাদের পরিকল্পনা।

শনিবার সকালে মাদারীপুরের শিবচর ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আয়োজনে আত্মকর্মস্থান সৃষ্ঠির লক্ষ্যে নারীদের মাঝে ল্যাপটপ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ এসব কথা বলেন। এসময় জিওবি অর্থায়নে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের বাস্তবায়নে “হার পাওয়ার প্রকল্পের প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়ন” শীর্ষক প্রকল্পের আওতায় উপজেলার ২৫ জন প্রশিক্ষনার্থী নারীদের মাঝে ল্যাপটপ বিতরন করা হয়। অনুষ্ঠানে মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আ: লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, ওসি সুব্রত গোলদার, ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান আতাহার, ফাহিমা আক্তার প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে চীফ হুইপ চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান করেন। এসময় চীফ হুইপ আরো বলেন, বিএনপি বঙ্গবন্ধু হত্যার বিচার করেনি। সংসদে ইনডিমিনিটি বিল পাস করেছে। ১৯৯৬ সরকারের সময় যেদিন ইনডিমিনিটি বিল বাতিলের আইন করা হয় সংসদে সেদিনও বিএনপি ওয়াকআউট করেছে। আর আজকে তারা মানবাধিকারের কথা বলে। বিএনপি ও জাতীয় পার্টি ভোট চুরি করে ১৯৮৬ ও ৮৮ সালে যা করেছে , ১৯৮৬ ও ৮৮ সালের মত কলঙ্কজনক নির্বাচন বাংলাদেশে আর কখনো হয়নি। বিএনপির সময় আমাদের শিবচর পৌরসভা নির্বাচনের সময় আমাকে ফোন করে বলা হয়েছে আমি যেন শিবচর না আসি। নির্বাচনের পর উপজেলা কার্যালয়ে বসে ফলাফল পরিবর্তন করে তাদের প্রার্থীদের নির্বাচিত করেছে। আজকে তারা আমাদেরকে শেখায় নির্বাচন কিভাবে হবে। তারা জ্ঞান দিক, শিক্ষা দিক আমাদের কাজ আগামী প্রজন্মকে আমরা স্মার্ট বাংলাদেশের জন্য তৈরি করে যাবো। জিয়াউর রহমান পিকনিকের কথা বলে ছেলে মেয়েদেরকে নিয়ে হাতে অস্ত্র দিয়েছে আর শেখ হাসিনা দিচ্ছে কম্পিউটার। এটা যে কতবড় পরিবর্তন তা কেউ আনতে পারেনি।