• শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায়

বাংলাদেশকে একটি স্মার্ট উন্নত ও সমৃদ্ধশালী দেশ প্রতিষ্ঠাই লক্ষ্য

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১০ জুন ২০২৪  

মাদারীপুর প্রতিনিধিঃ জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি বলেন, আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি স্মার্ট উন্নত ও সমৃদ্ধশালী দেশ প্রতিষ্ঠা লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। গতকাল মাদারীপুরের  শিবচর উপজেলা ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটরিয়ামে শিবচর উপজেলা পরিষদের আয়োজিত বিদায় সংবর্ধনা ও ৬ষ্ঠ উপজেলা পরিষদের অভ্যর্থনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

মাদারীপুরের  শিবচরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরন করে নিয়েছে বিদায়ী উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা। সারাদেশে যখন উপজেলা নির্বাচন নিয়ে সহিংসতা সংঘাত সেখানে ব্যতিক্রমধর্মী এমন অনুষ্ঠান দেখে সকলেই সাধুবাদ জানান। অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এজন্য উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের প্রতি ধন্যবাদ ও  সাধুবাদ জানান।

উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে মতবিনিময় অনুষ্ঠানে বিদায়ী উপজেলা চেয়ারম্যান আঃ লতিফ মোল্লা , মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তারকে বিদায়ী সংবর্ধনা দিয়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ডাঃ মোঃ সেলিম, ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা মুন্নীকে অভ্যর্থনা দেয়া হয়। দুপুরে আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদের ইলিয়াছ আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা পরিষদের উদ্যোগে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যনদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান বিদায়ী উপজেলা চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যান বৃন্দ।

এছাড়াও বিভিন্ন জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তারা ক্রেস্ট দিয়ে প্রধান অতিথিসহ নবনির্বাচিত ও বিদায়ী উপজেলা চেয়ারম্যান ,ভাইস চেয়ারম্যানদের অভ্যর্থনা ও বিদায়ী সংবর্ধনা জানানো হয়। এসকল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, পৌর মেয়র মোঃ আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল্লাহ আল মামুন , উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান মোল্লা প্রমুখ।