• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে

টেকনাফে ইয়াবা-মাদক বিক্রির টাকাসহ আটক ১

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২৩  

কক্সবাজারের টেকনাফ উপজেলার পশ্চিম মহেশখালীয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার ইয়াবা ও মাদক বিক্রির নগদ টাকাসহ দিল মোহাম্মদ (২৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।
আটক তিনি টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৯নং ওয়ার্ড পশ্চিম মহেশখালীয়াপাড়ার মো. শরিফের ছেলে।

শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, ৮ ডিসেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম মহেশখালীয়াপাড়া এলাকায় একজন ব্যক্তি ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশে অবস্থান করছেন। এমন তথ্যে র‌্যাব সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে দিল মোহাম্মদ নামে এক যুবককে আটক করা হয়।

পরবর্তীতে তাকে তল্লাশি করে ৬ হাজার ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১ লাখ ৭০ হাজার টাকা, ১টি মোবাইল পাওয়া যায়। উদ্ধারকৃত ইয়াবাসহ আটকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।