• সোমবার ২২ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১২ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

৪৪ কেজি গাঁজাসহ আটক তিন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৪  

জেলার মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে নৌ-পুলিশের নিয়মিত টহলে একটি ট্রলার থেকে ৪৪ কেজি গাঁজাসহ তিন কারবারিকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোরে মেঘনা নদীর জহিরাবাদ এলাকায় অভিযান পরিচালনা করেন নৌ-পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মানিক মিয়া, নায়েক আবু তাহেরসহ একটি চৌকস পুলিশ দল।

আটক মাদক কারবারিরা হলেন মনির হোসেন (৩০), মানিক হোসেন (২২) ও মো. কাঞ্চন (৩০)। তাদের সবার বাড়ি শরীয়তপুর জেলার সখিপুর থানায়।

এসআই মানিক মিয়া জানান, মেঘনা নদীতে নিয়মিত অভিযান পরিচালনার সময় জহিরাবাদ এলাকায় একটি ট্রলারে তিনজন যাত্রীকে দেখতে পাওয়া যায়। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে স্পিডবোটে করে তাদের গতিরোধ করে তল্লাশি করা হয়। এ সময় তিনটি সাদা বস্তাভর্তি ব্যাগ পাওয়া যায়। বস্তা খুলে এর মধ্যে থাকা ১১টি টেপ মোড়ানো প্যাকেটে ৪৪ কেজি গাঁজা জব্দ করা হয়।

এ ঘটনায় ওই তিন ব্যক্তিদের আটকের পাশাপাশি বহনকাজে ব্যবহৃত ট্রলারটি জব্দ করা হয়।

মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজজ্জামান বলেন, জব্দ করা গাঁজার মূল্য আনুমানিক ৫ লাখ ২৮ হাজার টাকা। আটকদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন। মামলা দায়েরের পর তাদের চাঁদপুর আদালতে পাঠানো হবে।

মাদকের বিষয়ে পুলিশের কোনো আপোষ নেই উল্লেখ করে তিনি আরও বলেন, নৌ-পথের নিরাপত্তায় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।