• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৮ রজব ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শিশুদের জন্য নিরাপদ মাতৃভূমি করতে সরকার অঙ্গীকারবদ্ধ প্রধানমন্ত্রী আরসিসির ৭ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন আজ রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন ৪৬০ পুলিশ কর্মকর্তা বিএনপির দুর্নীতি নিয়ে সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক স্ট্যাটাস রাজশাহীতে প্রধানমন্ত্রী ২৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন রোববার ডিজিটালাইজেশনে বাংলাদেশে বিপ্লব ঘটে গেছে : প্রধানমন্ত্রী আগামী নির্বাচন সুষ্ঠু হবে : বিদায়ি সুইস রাষ্ট্রদূতকে প্রধানমন্ত্রী

শেখ কামাল ফুটবল টুর্নামেন্টের প্রধান অতিথি বাহাউদ্দিন নাসিম

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি মাদারীপুর সদরের কেন্দুয়া হাইস্কুল মাঠে সোমবার বিকালে অনুষ্ঠিত হলো শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের (২০২২-২৩) ফাইনাল খেলা। খেলায় দত্তকেন্দুয়া স্পোর্টিং ক্লাব  কালিকাপুর ফুটবল একাদশকে ১-০ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলায় প্রধান অতিথির আসন গ্রহন ও পুরস্কার বিতরণ করেন মাদারীপুরের বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক, মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও কৃষিবিদ আ,ফ,ম বাহাউদ্দিন নাসিম। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, যুগ্ম-সাধারণ সম্পাদক ও মাদারীপুর  পৌর মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ, যুগ্ম- সাধারণ সম্পাদক ও সাবেক পিপি এ্যাডঃ এমরান লতিফ, সাংগঠনিক সম্পাদক নাইরুল ইসলাম দুলাল চৌধুরী , দপ্তর সম্পাদক ও মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মাওলা আকন্দ, শিল্প ও বানিজ্য সম্পাদক বাচ্চু হাওলাদার, জেলা কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে- জাকির হোসেন হাওলাদার ও মশিউর রহমান ইলিয়াস শরীফ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে- মিরাজ খান ও জাকির হাওলাদার, জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে- জাহিদ হোসেন অনিক ও বায়জিদ হাওলাদার, আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন ( আসক) মাদারীপুর জেলার সভাপতি ও সাংবাদিক মোঃ  ফায়েজুল শরীফ ও কেন্দুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান রায়হান কবীর সহ স্থানীয় নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।
 

বাহাউদ্দিন নাসিম তার বক্তব্যে বলেন,সুস্থ্য দেহেই সুস্থ্য মস্তিষ্কের বিকাশ এবং এক্ষেত্রে লেখাপড়ার পাশাপাশি শরীরচর্চা তথা খেলাধুলার কোনো বিকল্প নেই। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও  সরকারের মাননীয় প্রধানমন্ত্রী  জাতিরজনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের অভূতপূর্ব উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার পাশাপাশি খেলাধূলাকে শুধু শহরমুখী না করে তা বিকেন্দ্রীকরণের মাধ্যমে জেলা, উপজেলাসহ তা ইউনিয়ন পর্যায়ে পৌঁছে দিয়েছেন। যাতে করে উদীয়মান যুবসমাজ লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা করে তাদের মেধার বিকাশ ঘটিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে তথা দেশ গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখতে পারেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষাবিদ  মোঃ সিরাজুল ইসলাম।