• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর

নৈশকোচে ডাকাতি: ৯৯৯ কলে রক্ষা পেলেন যাত্রীরা, নারী ডাকাত আটক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২১  

নবাবগঞ্জের মতিহারা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী রুজিনা পরিবহন নামে একটি নৈশকোচে ডাকাতির সময় ৯৯৯ ফোন দিয়ে রক্ষা পেয়েছেন যাত্রীরা। এ সময় নাজমিন নাহার রিপা নামে এক নারী ডাকাতকে আটক করেছে পুলিশ।

সোমবার (৪ জানুয়ারি) ভোর পৌনে ৫টায় ৯৯৯ ফোন পেয়ে দলারদরগা-মতিহারা ব্রিজ এলাকা থেকে ডাকাতির হাত থেকে যাত্রীদের উদ্ধার করে নবাবগঞ্জ ও বিরামপুর থানা পুলিশ। আটক নাজমিন নাহার রিপা দিনাজপুর জেলার ঘোড়ঘাট উপজেলার সেলিম শেখের স্ত্রী বলে জানায় পুলিশ।

বিরামপুর-নবাবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মিথুন সরকার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী রুজিনা পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪-৫০২১) নৈশকোচে যাত্রীবেশে কয়েকজন গাড়িতে উঠে। পরে গোবিন্দগঞ্জ এলাকায় গাড়িটি পৌঁছালে যাত্রী ছদ্মবেশে কয়েকজন গাড়িচালককে গতিরোধ করে ডাকাতির চেষ্টা করে এবং চালককে মারধর করে। এ সময় গাড়ি সুপারভাইজার জাহিদ জানালা দিয়ে লাফ দিয়ে নিচে নেমে ৯৯৯ নাইনে ফোন দেন। পরে বিরামপুর-নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। এ সময় অন্য ডাকাতরা পালিয়ে গেলেও নাজমিন নাহার রিপা নামে এক নারী ডাকাতকে আটক করেন পুলিশ সদস্যরা।

তিনি আরও জানান, বাকি ডাকাতদের আটকের চেষ্টা চলছে।