• সোমবার ০৪ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’

ওয়েব সিরিজের চরিত্রের স্টিকার বানানো যাবে হোয়াটসঅ্যাপে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩  

হোয়াটসঅ্যাপে প্রতিনিয়ত যুক্ত হচ্ছে নতুন নতুন ফিচার। যা ব্যবহারকারীদের হোয়াটসঅ্যাপ ব্যবহারের অভিজ্ঞতা ভালো করছে তেমনি নিরাপত্তা আরও বাড়িয়ে দিচ্ছে। হোয়াটসঅ্যাপের জনপ্রিয় একটি ফিচার হলো স্টিকার।
বর্তমানে নতুন সিনেমা ও ওয়েব সিরিজেরও কিছু চরিত্রের স্টিকারও শেয়ার হচ্ছে। সম্প্রতি নেটফ্লিক্সে একটি নতুন সিনেমা মুক্তি পয়েছে, যার নাম দ্য আর্চিজ। বলিউড অভিনেতা শাহরুখ খানের মেয়ে সুহানা খানও রয়েছেন এই ছবিতে। বর্তমানে এই ছবিটি তরুণদের মধ্যে আলোচনার বিষয় হয়ে উঠেছে। এরইমধ্যে, সোশ্যাল মিডিয়া জায়ান্ট এবং জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স হোয়াটসঅ্যাপে আর্চিস-থিমযুক্ত স্টিকার প্যাক চালু করেছে।
অর্থাৎ হোয়াটসঅ্যাপে আপনার বন্ধুদের সঙ্গে এই সিনেমার স্টিকার শেয়ার করতে পারেন। স্টিকার প্যাকে রিভারডেলের মুখ্য চরিত্র অগস্ত্য নন্দা আর্চি অ্যান্ড্রুজ চরিত্রে, খুশি কাপুর, বেটি কুপারের চরিত্রে, সুহানা খান ভেরোনিকা লজ, রেগি ম্যান্টল চরিত্রে ভেদাং রায়না, জুগহেড জোন্স চরিত্রে মিহির আহুজা, এথেল মুগস চরিত্রে অদিতি ডট এবং দিলটন চরিত্রে যুবরাজ মেন্ডা।
অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ব্যবহারকারীই এই স্টিকার প্যাকটি ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করার পর, আপনি যে চ্যাটে স্টিকার পাঠাতে চান প্রথমে সেখানে যান এবং স্টিকার অপশনে যান। সেখানেই আপনি স্টিকার পাবেন। আপনি যখনই চান এই স্টিকার প্যাকটি মুছে ফেলতে পারেন।
স্টিকার পাঠানোর পর, সেগুলো আপনার সাম্প্রতিক স্টিকারগুলোতেও অ্যাড করে নিতে পারবেন। শুধু এই ধরনের স্টিকার অর্থাৎ শুধুই আর্চিজের স্টিকারই পাঠাতে পারবেন, তা একেবারেই নয়। হোয়াটসঅ্যাপে আরও অনেক ধরনের স্টিকার পাঠানো যায়।