• সোমবার ০৪ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে ছাত্রলীগের প্রস্তুতি সভা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩  

১৬ ডিসেম্বর  মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে ঝালকাঠিতে জেলা ছাত্রলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে রোনালন্স রোড এমপি আমু’র বাসভবনে  অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন   আওয়ামী লীগরে উপদষ্টো পরষিদরে সদস্য, সাবকে খাদ্য ও শল্পিমন্ত্রী ১৪ দলরে সমন্বায়ক ও মুখপাত্র জননতো আলহাজ্ব আমরি হোসনে আমু এমপি মহোদয়। জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল্লা আল মাসুদ মধু এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মোঃ শাহআলম,সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান খান সাইফল্লাহ পনির,জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ প্রমুখ।  

প্রধান অতিথির বক্তব্যে এমপি আমু বলেন,বঙ্গবন্ধু বাংলার মানুষের অধিকার আদায়ের জন্য আন্দোলন করে ছিলেন। সেই আন্দোলন সংগ্রামের একক নেতা ছিলেন জাতরি পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান। আন্দোলন করে আগাতে আগাতে অধিকার আদায়ের লক্ষ্যে যুদ্ধো হয়েছিল। দেশ স্বাধীনের জন্য বঙ্গবন্ধু’র ডাকে সাড়া দিয়ে ৭ কোটি মানুষ স্বাধীনতার যুদ্ধে ঝাপিয়ে পড়েছিল। জাতরি পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্য বাংলাদেশ স্বাধীন হয়েছিল। স্বাধীনতার স্বাদ মানুষরে দোরগোড়ায় পৌছে দয়োর জন্য কাজ করছনে প্রধানমন্ত্রী শখে হাসনিা।