• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

বিএনপির সমাবেশে মোবাইল চুরির হিড়িক!

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২৩  

নারায়ণগঞ্জের ফতুল্লায় বিএনপির একদফা দাবি আদায়ের সমাবেশে মোবাইল চুরির হিড়িক পড়েছিল। এসময় চুরি থেকে রেহাই পাননি গণমাধ্যম কর্মীও। বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায় পাসপোর্ট অফিস সংলগ্ন গলিতে ফতুল্লার সমাবেশটি অনুষ্ঠিত হয়। বিএনপির একদফা দাবিতে চলমান কর্মসূচির অংশ হিসেবে চলে এ সমাবেশ।  

এতে সকাল থেকে বিএনপি নেতাকর্মীদের পাশাপাশি গণমাধ্যম কর্মীরাও উপস্থিত হন। এর মাঝে দুপুর থেকে হঠাৎ বিএনপি নেতাকর্মীদের মোবাইলফোন চুরি হতে থাকে। এ নিয়ে একাধিক নেতা ও স্থানীয় এক গণমাধ্যম কর্মী অভিযোগ করেন।  

স্থানীয় গণমাধ্যম কর্মী তৌকির আহমেদ খান শাকির বলেন, আমি সমাবেশে সংবাদ সংগ্রহ করতে আসি। এর মাঝে কেন্দ্রীয় নেতাদের বক্তব্য শুরু হলে রেকর্ড করার জন্য মোবাইল ফোন বের করতে পকেটে হাত দিয়ে দেখি নাই। এটি খুব দুঃখজনক।

একই অভিযোগ জানান বিএনপি নেতা আলী হোসেন। তিনি বলেন, আমি সোনারগাঁ থেকে এসেছিলাম, এখন মোবাইলফোনটি দেখি কে জানি নিয়ে গেছে। এ ধরনের ঘটনা নারায়ণগঞ্জে বিএনপির সমাবেশে হরহামেশাই হয়ে থাকে। এটি দুঃখজনক।  

বিষয়টি নজরে আনা হলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বলেন, আমি এখন পর্যন্ত শুনিনি বা কেউ আমাকে বলেনি। তবে যাদের মোবাইলফোন চুরি হয়েছে তাদের সঙ্গে কথা বলব।