• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার

মাদারীপুরে ভুয়া পুলিশ গ্রেপ্তার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের রাজৈরে মোঃ শাহীন শেখ(৩২) নামে এক ভুয়া পুলিশকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি ভুয়া পুলিশ আইডি কার্ড ও একটি মোবাইল উদ্ধার করে রাজৈর থানার পুলিশ। সে রাজৈর উপজেলার বৌলগ্রামের শাহ আলম শেখের ছেলে। রোববার (২৬ নভেম্বর) দুপুরে প্রেস ব্রিফিং এর মাধ্যমে রাজৈর থানার ওসি মোঃ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

রাজৈর থানার ওসি মোঃ আলমগীর হোসেন জানান, শনিবার (২৫ নভেম্বর) রাতে টেকেরহাট ঘোষালকান্দি গ্রামে পুলিশ পরিচয় দিয়ে একজনকে আটক করে শাহীন। পরে তাকে সন্দেহজনক আটক করে স্থানীয় জনগণ। খবর পেয়ে পুলিশ গিয়ে তার কাছ থেকে পারভেজ হোসেন লেখা একটা ভুয়া আইডি কার্ড পায়। এসময় তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, ইতিপূর্বে তার বিরুদ্ধে কেরানীগঞ্জ থানায় একটি ডাকাতি ও একটি চাঁদাবাজি এবং রাজৈর থানায় ২০১৮ সালে চুরি মামলা ছিল। এছাড়া নড়াইলে লোহাগড়া থানায় তার বিরুদ্ধে একটি ডাকাতি প্রস্তুতি মামলা আছে। সে একজন পেশাদার ক্রিমিনাল। বিভিন্ন সময় বিভিন্ন রুপ ধারণ করে অপরাধ সংগঠন করে থাকে। এরই ধারাবাহিকতায় একজন সাধারণ জনগণকে অসৎ উদ্দেশ্যে হেনস্তা করার জন্য আটক করে।