• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান

মাদারীপুরে ভুয়া পুলিশ গ্রেপ্তার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের রাজৈরে মোঃ শাহীন শেখ(৩২) নামে এক ভুয়া পুলিশকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি ভুয়া পুলিশ আইডি কার্ড ও একটি মোবাইল উদ্ধার করে রাজৈর থানার পুলিশ। সে রাজৈর উপজেলার বৌলগ্রামের শাহ আলম শেখের ছেলে। রোববার (২৬ নভেম্বর) দুপুরে প্রেস ব্রিফিং এর মাধ্যমে রাজৈর থানার ওসি মোঃ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

রাজৈর থানার ওসি মোঃ আলমগীর হোসেন জানান, শনিবার (২৫ নভেম্বর) রাতে টেকেরহাট ঘোষালকান্দি গ্রামে পুলিশ পরিচয় দিয়ে একজনকে আটক করে শাহীন। পরে তাকে সন্দেহজনক আটক করে স্থানীয় জনগণ। খবর পেয়ে পুলিশ গিয়ে তার কাছ থেকে পারভেজ হোসেন লেখা একটা ভুয়া আইডি কার্ড পায়। এসময় তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, ইতিপূর্বে তার বিরুদ্ধে কেরানীগঞ্জ থানায় একটি ডাকাতি ও একটি চাঁদাবাজি এবং রাজৈর থানায় ২০১৮ সালে চুরি মামলা ছিল। এছাড়া নড়াইলে লোহাগড়া থানায় তার বিরুদ্ধে একটি ডাকাতি প্রস্তুতি মামলা আছে। সে একজন পেশাদার ক্রিমিনাল। বিভিন্ন সময় বিভিন্ন রুপ ধারণ করে অপরাধ সংগঠন করে থাকে। এরই ধারাবাহিকতায় একজন সাধারণ জনগণকে অসৎ উদ্দেশ্যে হেনস্তা করার জন্য আটক করে।