• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার

পলাতক দুই ডাকাতক গ্রেপ্তার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের রাজৈরে এজাহার নামিয়ো পলাতক আরো দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রাতে উপজেলার টেকেরহাট ও নয়ানগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার নরারকান্দী গ্রামের সাইদুল বেপারীর ছেলে সাগর বেপারী(২৭) ও খালিয়া গ্রামের আশরাফ আলী শেখের ছেলে শহর আলী শেখ (২৮)।

রাজৈর থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার রাজেন্দ্রী দ্বারাদিয়া হতে ইশিবপুরগামী রাস্তার পাশের একটি মেহগনি বাগান থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫/৬ জন ডাকাত পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত ডাকাতদের কাছ থেকে একটি রাম দা, একটি লোহার তৈরি শাবল, দুইটি সেলাই রেঞ্জ, একটি লোহার তৈরি কাটার, একটি লোহার তৈরি দা, ডাকাতদের বহনকারী একটি ইজিবাইক, ২টি স্ক্রু ড্রাইভার, ২টি প্লাস উদ্ধার করা হয়। পরে তাদের জবানবন্দি অনুযায়ী ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে ওই ৪ ডাকাতকে জেল হাজতে প্রেরণ করা হয়। এরপর অভিযান চালিয়ে এজাহার নামিয়ো পলাতক আরো দুই ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। তাদেরকেও আদালতে সোপর্দ করা হয়েছে।