• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

বিএনপি শুধু ক্ষমতায় যাওয়ার জন্য রাজনীতি করে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৮ জুলাই ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: বিএনপি শুধু ক্ষমতায় যাওয়ার জন্য রাজনীতি করে বলর মন্তব্য করেছেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। তিনি বলেন, তারা (বিএনপি) শুধু ক্ষমতায় যাওয়ার জন্য রাজনীতি করে। ষড়যন্ত্র করে কিভাবে ক্ষমতায় যাওয়া যায়, সেই চেষ্টা করে। আওয়ামী লীগ কিন্তু ষড়যন্ত্রের রাজনীতি করে না। এ কারণেই বন্যা, করোনাসহ সকল দূর্যোগে আওয়ামী লীগ আপনাদের পাশে ছিল। অন্য কোন দল মহামারী করোনাসহ দূর্যোগে আপনাদের পাশে আসেনি।
শুক্রবার সকালে শিবচর উপজেলার হাজীপুর-বাঁচামারা নদীর ওপরে নির্মিত 'দাদা ভাই' সেতুর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
এ সময় চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেন, শীঘ্রই রেল চালু হচ্ছে। শিবচর থেকে স্বল্প সময়ে এবং স্বল্প খরচে ঢাকা যাওয়া-আসা করা যাবে। শিবচরে থেকেই ঢাকায় গিয়ে অফিস করতে পারবে এ এলাকার মানুষ। আমাদের ছেলে মেয়েরা উচ্চ শিক্ষার ক্ষেত্রে ঢাকায় গিয়ে ক্লাশ করে আবার বাড়ি ফিরতে পারবে।
তিনি বলেন, এই রেল সংযোগ পায়রা বন্দর, মংলা বন্দর এবং এক সময় ভারতের সাথেও যুক্ত হবে। এর ফলে এখান থেকেই আপনারা ভারতসহ বিভিন্ন স্থানে যেতে পারবেন। চিকিৎসার জন্য, শিক্ষার জন্য যেতে পারবেন। এ কারণে প্রধানমন্ত্রী শেষ হাসিনা এখানে ব্যপক উন্নয়ন করছেন।'
চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারে আছে বলেই দেশে উন্নয়ন কাজ সম্পাদন হচ্ছে। আগামীতে আমাদের আওয়ামী লীগ সরকার গঠন করে দেশের উন্নয়নের কাজ চলমান রাখতে পারবো। দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারো দেশের জনগণ আগামীতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে। এবং স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আমাদের সরকার সক্ষম হবে।'
এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, মাদারীপুর এলজিআরডি নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আশরাফ আলী, মাদারীপুর অতিরিক্ত জেলা প্রশাসক ঝোটন চন্দ্র, শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান প্রমুখ।
উল্লেখ্য, উপজেলার বাহাদুরপুর এলাকায় শিবচর পৌরসভা হতে শিবচর রেলস্টেশন সড়কে ২ হাজার ৫শত মিটার চেইনেজে ২শত ৪৫ মিটার দৈর্ঘ্য এবং ৭ দশমিক ৩ মিটার প্রস্থে প্রায় ২৯ কোটি টাকা ব্যয়ে নির্মান করা হয়েছে হাতিরঝিলের সেতুর আদলে একটি সেতু। যার নামকরণ করা হয় 'দাদা ভাই' সেতু। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে সেতুটির নির্মান কাজ করে মেসার্স হামিম ইন্টারন্যাশনাল এন্ড হাবিবা কনষ্ট্রাকশন। সেতুটির ফলে পৌর এলাকা থেকে সহজেই রেল স্টেশন এবং পদ্মা সেতু এক্সপ্রেসওয়ের সঙ্গে যোগাযোগ রক্ষা করতে পারবে সাধারণ মানুষ।