• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

নৌকা মার্কায় ভোট দিয়ে শক্তিকে জনশক্তিতে পরিনত করতে হবে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৪ জুন ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের সাংসদ,  বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনা ও তার প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করে এই শক্তিকে জনশক্তিতে পরিনত করতে হবে। রাজৈর উপজেলা আছমত আলী খান মিলনায়তনে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগের মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প ২য় পর্যায় বিশেষ উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমাদের আওয়ামীলীগ সরকার আসার পর নারীদের সকল স্তরেই কাজের সুযোগ হয়েছে। নারীরা এখন দেশ চালায়, উড়োজাহাজ চালায়,জাহাজ চালায়, পুলিশ, সেনাবাহিনী সকল প্রশাসনেই এখন নারীরা কাজ করছে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনাকে ভোট দিয়ে  পুনরায় জয়ী করে ক্ষমতায়নে আনতে হবে।

রাজৈর উপজেলা নিবার্হী কর্মকর্তা  উপমা ফারিসা সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী, রাজৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ ফজলুল হক বাবুল  ও সেলিনা আক্তার সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।