• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান

মহিলা আওয়ামী লীগের ৫৪তম প্রতিষ্ঠাতা বার্ষিক পালিত

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি মাদারীপুর কালকিনিতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে মহিলা আওয়ামীলীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
সোমবার (২৭ফেব্রুয়ারী) সকালে এ উপলক্ষে কালকিনি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ,স্বাধীনতা যুদ্ধসহ সকল আন্দোলন সংগ্রামে নিহত শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরবতা পালন, কেক কাটা এবং সংক্ষিপ্ত আলোচনা সভা।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ এমপি।
প্রধান অতিথির বক্তব্য আব্দুস সোবহান গোলাপ বলেন নারীদের ক্ষমতায়ন  নজীরবিহিন দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা, তার আমলে সরকারের উচ্চ পর্যায়ে থেকে শুরু করে স্থানীয় প্রশাসন ও তৃণমূল পযন্ত নারীর ক্ষমতায়নের ঘটছে প্রসার।

তিন আরো বলেন প্রধান মন্ত্রী ক্ষমতায় এসে জাতীয় নারী উন্নয়ন নীতি প্রনায়ন করে জাতীয় সংসদের স্পিকার পদে একজন নারীকে নির্বাচিত করেন। সংসদ উপনেতাও হন একজন নারী,বিরোধী দলীয় নেত্রীও নারী।শেখ হাসিনার জন্য আজ বয়স্ক ভাতা,বিধবা ভাতা,গর্ভবতী কালীন ভাতা,মাতৃত্ব কালীন ভাতা পাচ্ছে নারীরা।আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনা কে ভোট দিয়ে  ৫ম বারের মত প্রধান মন্ত্রী নির্বাচিত করে দিয়ে উন্নায়নের আগ্রযাত্রা অব্যাহত রাখুন।

কালকিনি উপজেলা মহিলা আওয়ামীগের সভাপতি চায়না  খানমের সভাপতিত্বে  অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অধ্যাপক তাহমিনা  বেগম, কালকিনি উপজেলার চেয়ারম্যান মীর গোলাম ফারুক, কালকিনি পৌর মেয়র এস এম হানিফ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন,কালকিনি পৌর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডলি রহমান  সহ কালকিনি উপজেলা মহিলা আওয়ামীলীগের নেতাকর্মী ও কালকিনি উপজেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কোহিনুর সুলতানা।