• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান

রাজৈরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি মাদারীপুরের রাজৈরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. এমদাদুল হককে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার সুতারকান্দি বাজিতপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মো. এমদাদুল হক রাজৈর উপজেলার বাজিতপুর এলাকার মো. সাহেব আলী ফকিরের ছেলে।
রাজৈর থানা-পুলিশ জানায়, ঢাকার ধানমন্ডি থানায় ১৯৯৬ সালে একটি ডাকাতির মামলায় আসামি ছিলেন এমদাদুল। এরপর থেকেই তিনি পলাতক ছিলেন। ১৫ অক্টোবর ২০১৯ সালে এই মামলায় আদালত অভিযুক্তকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সাজা প্রদান করেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি এমদাদুল তার নিজ এলাকায় অবস্থান করছে। পরে রাজৈর থানার পুলিশ সুতারকান্দি বাজিতপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, একটি ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. এমদাদুল হক দীর্ঘদিন পলাতক ছিলেন। পুলিশ তাকে ধরতে এর আগেও অনেক চেষ্টা করেছে। অবশেষে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে দুপুরে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।