• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

শিবচরে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২৩  

শিবচর প্রতিনিধিঃ মাদারীপুর জেলার শিবচরে চাঞ্চল্যকর দাদন চোকদার হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছর পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম নজরুল শেখ। সে পৌরসভার ৮ নং ওয়ার্ডের পূর্ব শ্যামাইল গ্রামের সেলিম শেখের ছেলে। শনিবার(১১ ফেব্রুয়ারি) রাতে ঢাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে, ২০২১ সালের ২৩ নভেম্বর জেলার শিবচর পৌরসভার ৮নং ওয়ার্ডের পূর্ব শ্যামাইল গ্রামের বাসিন্দা দাদন চোকদার শিবচর বাজার থেকে অটোতে বাড়ি ফিরছিলেন।

একই গ্রামের সেলিম শেখের বাড়ির সামনে আসলে জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্বশত্রুতার জের ধরে সেলিম শেখসহ ১০/১৫ জনের একটি দল ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে দাদন চোকদারের শরীর থেকে বাম পা কেটে বিচ্ছিন্ন করে হত্যা করে। ওই দিনই নিহত দাদন চোকদারের ভাই পান্নু চোকদার বাদী হয়ে ১৫ জনসহ অজ্ঞাত বেশ কয়েকজনের নামে শিবচর থানায় হত্যা মামলা দায়ের করেন। দাদন হত্যা মামলায় এ পর্যন্ত ১১ জন আসামীকে গ্রেফতার করতে পেরেছে আইন শৃঙ্খলা বাহিনী। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা প্রধান আসামি নজরুল শেখকে গ্রেফতার করে পুলিশ।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন  বলেন,'শনিবার রাতে ঢাকা থেকে আসামি নজরুল শেখকে গ্রেফতার করা হয়। রোববার বিকেলে তাকে মাদারীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।'