• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান

সড়কপথে প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া যাত্রা: শিবচরে হাজার হাজার নেতাকর্মীদের শুভেচ্ছা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২৩  

শিবচর প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাওয়ার পথে শিবচরের এক্সপ্রেসওয়ের দুই পাশে দলীয় নেতাকর্মীসহ হাজার হাজার সমর্থক দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত ও অভিবাদন জানান।

এসময় কয়েক হাজার নেতাকর্মীরা সকাল থেকেই মহাসড়কের শিবচরের পাঁচ্চরের গোলচত্ত্বরসহ কয়েকটি জায়গায় অবস্থান নেয়। প্রধানমন্ত্রী শিবচর অতিক্রম করার সময় দলীয় নেতাকর্মীসহ হাজার হাজার সমর্থক চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর পক্ষ থেকে শ্লোগানে শ্লোগানে প্রধানমন্ত্রীকে স্বাগত ও অভিবাদন জানান।  প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে মহাসড়কজুড়ে আইন শৃংখলা বাহিনীর পক্ষ থেকে ছিল নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা।

এসময় মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, মাদারীপুর পুলিশ সুপার মাসুদ আলম, পৌর মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ডা: মো: সেলিম প্রমূখ উপস্থিত ছিলেন।

শিবচর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডা.মো.সেলিম জানান,'সকালে মাননীয় প্রধানমন্ত্রী সড়ক পথে টুঙ্গীপাড়া গিয়েছেন। আমরা শিবচরের পাঁচ্চর এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছি। অসংখ্য নেতা-কর্মী-সমর্থক এসময় সড়কের দুইপাশে দাঁড়িয়ে শুভেচ্ছা জানায়।'