• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

কালকিনিতে হাতবোমা বানাতে গিয়ে নিহত ১

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৪  

মাদারীপুরের কালকিনি উপজেলায় হাতবোমার আঘাতে মোদাচ্ছের শিকদার (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের ধারণা, বোমা তৈরি করতে গিয়ে বিস্ফোরণে নিহত হন তিনি।

বুধবার (২৭ মার্চ) দুপরের দিকে কালকিনি উপজেলার চরদৌলত খান ইউনিয়নের দক্ষিণ সিডিখান গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোদাচ্ছের বরিশালের মুলাদি উপজেলার বাটামারা গ্রামের বাসিন্দা।   

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে সিডিখান গ্রামের ইউনুছ সরদার নামের এক ব্যক্তির খালি বাড়িতে বসে হাতবোমা বানাচ্ছিলেন মোদাচ্ছের। এসময় বোমা বিস্ফোরিত হয়ে গুরুতর আহত হন তিনি। পরে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে মোদাচ্ছের সিকদার মারা যান।

কেন তারা হাত বোমা তৈরি করছিলেন সে বিষয়ে এখনও জানা যায়নি। তবে ঘটনার পরে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থলে থেকে বুধবার বিকালে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে, নিহতের মেয়ে আসমা জানান, তার বাবা এলাকায় কৃষিকাজ করতেন। তিনি কুমিল্লা থেকে বাবার মৃত্যুর খবর পেয়ে এসেছেন। কোথা থেকে কি হয়েছে তিনি এ বিষয়ে কিছুই বলতে পারেন না।

এ ব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলাউল হক বলেন, বিষয়টি নিয়ে এখনও কিছু বলা যাচ্ছে না। তবে নিহতের সারা শরীর ঝসলে গিয়েছে। প্রাথমিকভাবে বোমার আঘাতেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।