• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

শিবচরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ২

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৪  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের শিবচরে তিনটি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে শিবচর থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের চরকান্দি এলাকার রেলওয়ে ব্রীজের দক্ষিণপাশের বেরিবাঁধের ওপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
গ্রেপ্তার দুজন হলেন শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের বাখরেরকান্দি এলাকার শাহজাহান শেখের ছেলে মো. রাশেদুল ইসলাম ওরফে মাহিম (২৪) ও শিবচর পৌরসভার কেরানিবাট এলাকার আক্তার হোসেন সান্টু ব্যাপারীর ছেলে মুসা ব্যাপারী (২৭)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের হচ্ছে। এমন খবর পেয়ে শিবচর থানা পুলিশের একটি দল  চরকান্দি এলাকায় অভিযান চালায়। এ সময় ইয়ামাহা ফেজার, ইয়ামাহা এফজেড ভার্সন-১ ও ইয়ামাহা এফজেড এস ভার্সন-২ মডেলের তিনটি চোরাই মোটরসাইকেলসহ মো. রাশেদুল ইসলাম ও মুসা ব্যাপারীকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে কৌশলে তাদের আরেক সহযোগি হাসান মীর (১৯) কৌশলে পালিয়ে যায়।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, ‘গ্রেপ্তার দুই আসামি বিভিন্ন জেলা হতে চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত ছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের অপরাধ স্বীকার করেছেন। এ চক্রের সঙ্গে জড়িত অন্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা করেছে। এ মামলায় আলামতসহ গ্রেপ্তার দুজনকে শুক্রবার সকালে আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশনা দেন।’