• সোমবার ২২ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১২ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শের প্রতি আস্থার প্রতিফলন: চীফ হুইপ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩ মার্চ ২০২৪  

মাদারীপুর প্রতিনিধিঃ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন-এবারের নির্বাচন নিয়ে টানা ৪ বার এবং শেখ হাসিনা ৫ম বারের মত প্রধানমন্ত্রী হয়েছেন। এতে আমরা মনে করি বাংলাদেশের মানুষের বঙ্গবন্ধুর প্রতি যে ভালোবাসা, বঙ্গবন্ধুর আদর্শের প্রতি তাদের যে বিশ্বাস তারই প্রতিফলন ঘটেছে। ধারাবাহিকভাবে কাজ করার কারনে আজকে বাংলাদেশ একটি উন্নত বাংলাদেশের দিকে চলে যাচ্ছে।

শনিবার মাদারীপুরের শিবচরের আল বাইতুল মামুর সিনিয়র আলিম মাদ্রাসার বহুতল একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ এসব কথা বলেন। এদিন চীফ হুইপ উমেদপুরে ড.নুরুল আমিন কলেজের মেধাবী শিক্ষার্থীদের মাঝে হায়দার মোহাম্মদ ট্রাষ্ট এর বৃত্তি প্রদান করেন ও ভদ্রাসন জিসি একাডেমির একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে যোগ দেন।

এসময় পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডা: মো: সেলিম, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান প্রমূখ উপস্থিত ছিলেন ।

এসময় চীফ হুইপ আরো বলেন, আমরা সবচেয়ে ভাগ্যবান কারন আমরা পদ্মা সেতু পেয়েছি। পদ্মা সেতু পাড় হওয়ার পর প্রথম উপজেলা শিবচর। পদ্মা সেতুকে সামনে রেখে আমাদের এই শিবচর উপজেলাকে পরিকল্পনা অনুসারে আমরা উন্নয়ন করে যাচ্ছি। আমরা বিগত ১৫ বছরে যে কাজ না করেছি, আগামী ৫ বছর আমাদের জন্য আরো একটি উজ্জ্বল দ্বার আমাদের জন্য খুলে যাচ্ছে। বাংলাদেশে জমি একটি বড় সমস্যা। ঢাকা শহরে বড় একটি প্রতিষ্ঠান করার মত জমি এখন পাওয়া যায় না। যার জন্য অনেকগুলো প্রতিষ্ঠান আমাদের শিবচরে করার জন্য ইতমধ্যেই আগ্রহ প্রকাশ করা হয়েছে। আমরা অনেক জমি দেখে রেখেছি। আমরাও চাই শিবচরকে আমরা এমনভাবে তৈরি করবো যেটা আমরা আগেও বলেছি শিবচরকে আমরা একটি শিক্ষা ও স্বাস্থ্যকে গুরুত্ব দিয়ে একটি উপজেলা হিসেবে গড়ে তুলছি। বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে ছেলে মেয়েরা মাদ্রাসা, স্কুল, টেকনিক্যাল স্কুল বা যেখানেই পড়াশোনা করুক তাদের জীবন কিন্তু পরিবর্তন করতে হবে। একটা সময় পরে এই ছেলে মেয়েদেরকে আমাদের স্মার্ট বাংলাদেশের জন্য তৈরি করতে হবে।