• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

আমরা তৃনমূলের নেতাকর্মীদের নিয়ে একত্রে সংগঠন চালাতে চাই

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৪  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের রাজৈরে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাজৈর উপজেলার শানেরপাড় এলাকায় উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরীর বাস ভবনে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য,  জাতীয় সংসদের খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান।

তিনি বলেন, আমরা তৃনমূলের নেতাকর্মীদের নিয়ে একত্রে সংগঠন চালাতে চাই। বিগত দিনে তাদের নিয়ে দল গঠন করে সফল হয়েছি, আগামীতেও সফল হবো। আপনারা সকলে রাজৈর উপজেলা নির্বাচনে শাহীন চৌধুরীর জন্য কাজ করবেন। তিনি নির্বাচিত হলে আপনারা উপকৃত হবেন, শক্তিশালী হবেন, আমার জন্যও উন্নয়ন কাজ করা সহজ হবে।

উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক সাহাবুদ্দিন সাহার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ প্রতিনিধি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক আ ফ ম ফুয়াদ, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী, যুগ্ম-আহ্বায়ক ফরিদা হাসান পল্লবীসহ বিভিন্ন জনপ্রতিনিধি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী প্রমুখ।