• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবিদের চেইন অব কমান্ড মেনে কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর এখানে এলেই মনটা ভারী হয়ে যায়- বিজিবি দিবসে প্রধানমন্ত্রী বিশ্বমানের স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তুলতে চাই বিজিবিকে বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে

কালকিনিতে গৃহবধুর লাশ উদ্ধার, আটক-২

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২৪  

মাদারীপুরের কালকিনিতে নুপুর-(২৩) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ। আজ শুক্রবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। এদিকে এ ঘটনায় দুইজনকে আটক করেছে থানা পুলিশ। নিহত নুপুর বেগম পৌর এলাকার চরঠেঙ্গামারা গ্রামের রিপন বেপারীর মেয়ে এবং একই এলাকার উত্তর ঠেঙ্গামারা গ্রামের রানা হাওলাদারের স্ত্রী।

নিহতের পরিবারের অভিযোগ ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, গত শনিবার নিহত ওই গৃহবধুকে অসুস্থ অবস্থায় কালকিনি হাসপাতালে ভর্তি করেন তার পরিবার। কিন্তু হাসপাতাল থেকে গত বুধবার তাকে বাড়িতে নিয়ে যায়। পরে আজ শুক্রবার দুপুরে ওই গৃহবধু পূনরায় অসুস্থ হয়ে পরলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ নিহত ওই গৃহবধুর লাশ উদ্ধার করেন।

এবং এই ঘটনায় নিহতের স্বামী রানা হাওলাদার ও তার ননদ ময়ুরি বেগমকে আটক করেন থানা পুলিশ। নিহতের বাবা কান্না জরিত কণ্ঠে বলেন, আমার মেয়ে নুপুরকে তার স্বামী রানা ও তার ননদ ময়ুরি নির্যাতন করে হাসপাতালে ভর্তি করেছে। তাই সে মারা গেছে। আমি তাদের বিচার চাই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) মো. মারগুব তৌহিদ বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এবং প্রাথমিকভাবে জিজ্ঞাসা বাদের জন্য নিহতের স্বামী ও তার ননদকে আটক করা হয়েছে।