• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবিদের চেইন অব কমান্ড মেনে কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর এখানে এলেই মনটা ভারী হয়ে যায়- বিজিবি দিবসে প্রধানমন্ত্রী বিশ্বমানের স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তুলতে চাই বিজিবিকে বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে

বিরোধী দল ও স্বতন্ত্র সংসদ সদস্যরা সংসদকে আরও প্রাণবন্ত করবে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৪  

মাদারীপুর প্রতিনিধি: জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ৩০শে জানুয়ারী সংসদের প্রথম অধিবেশন শুরু হয়েছে। ওই দিন আমাদের মহামান্য রাষ্ট্রপতি ছিলেন। এবং তিনি ভাষণ দান করেছিলেন। আমাদের জাতীয় সংসদে সরকারীদলের সদস্যরা আছেন। বিরোধী দল জাতীয় পার্টি ও স্বতন্ত্র  সংসদ সদস্যরা আছেন। কয়েকটি পলিটিক্যাল পার্টির একজন করে সদস্যরা আছেন। কাজেই আমরা আশা করছি যে, রাষ্ট্রপতির  ভাষনের উপর এবারের আলোচনায় দ্বাদশ জাতীয় সংসদকে অত্যন্ত প্রাণবন্ত করে তুলবে । এবং আমরা একটি কার্যকর দ্বাদশ জাতীয় সংসদের যাত্রা শুরু করছি।  
টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিসৌধে  ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন  করে দুপুরে মাদারীপুরের শিবচরে আসেন। শিবচরের দত্তপাড়া জাতীয় সংসদের চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরীর পিতা সাবেক সংসদ সদস্য মরহুম ইলিয়াস আহমদ  চৌধুরীর কবর জিয়ারত করেন। সেখান থেকে শিবচর উপজেলা পরিষদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় বিভিন্ন রাজনৈতিক ও সরকারী কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং রাষ্ট্রীয় সালাম গ্রহণ করেন। সেখানে সাংবাদিকদের সাথে আলাপকালে জাতীয় সংসদের স্পিকার শিরিন শারমিন চৌধুরী একথা বলেন তিনি।
একই সাথে সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকু, চীপ হুইপ নুর-ই- আলম চৌধুরী এমপি লিটন ও হুইপরাও এই সময় উপস্থিত ছিলেন।