• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবিদের চেইন অব কমান্ড মেনে কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর এখানে এলেই মনটা ভারী হয়ে যায়- বিজিবি দিবসে প্রধানমন্ত্রী বিশ্বমানের স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তুলতে চাই বিজিবিকে বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে

শিবচরে ৫ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৪  

মাদারীপুরের শিবচর উপজেলায় অনিবন্ধিত ৩টি ক্লিনিক ও ২ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিকেলে শিবচরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব সিলগালা করা হয়।
ভ্রাম্যামাণ আদালত সূত্রে জানা যায়, স্বাস্থ্য অধিদফতর ও স্থানীয় প্রশাসনের যৌথ অভিযানে শিবচর উপজেলার পাঁচ্চর এলাকার মেডিকেয়ার ডায়াগনস্টিক সেন্টার, শাহ্ নেছার (রহ.) হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, শিবচর পৌর এলাকার শিবচর হেলথকেয়ার লিমিটেডের স্বাস্থ্য অধিদফতরের কোনো লাইসেন্স না থাকায় সিলগালা করে ভ্রাম্যমাণ আদালত। এর আগে দত্তপাড়ার সূর্য্যনগর বাজারের আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার ও খিদমাহ ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকায় সিলগালা করা হয়।

শিবচর উপজেলা সহকারী কমিশনার মো. রিয়াজুর রহমান ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। এ সময় শিবচর উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিনা আক্তার, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ফজলুল হক উপস্থিত ছিলেন।

শিবচর উপজেলা সহকারী কমিশনার মো. রিয়াজুর রহমান বলেন, ওই তিনটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে স্বাস্থ্য অধিদফতরের কোনো লাইসেন্স না থাকায় সিলগালার পর তা বন্ধ করে দেওয়া হয়েছে।