• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবিদের চেইন অব কমান্ড মেনে কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর এখানে এলেই মনটা ভারী হয়ে যায়- বিজিবি দিবসে প্রধানমন্ত্রী বিশ্বমানের স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তুলতে চাই বিজিবিকে বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে

রাজৈরে বন্যা আশ্রায়কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৪  

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের মালেক মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়র বন্যা আশ্রায়কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামিলীগ প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি।মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের এ বন্যা আশ্রায়কেন্দ্র নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।এসময় সাংবাদিকদের তিনি বলেন, বিএনপির সব কিছুই এখন অবৈধ, তারা জানে না একটা সংসদ নির্বাচন হয়ে গেলে অটোমেটিক আগের সংসদ বাতিল হয়ে যায়। তারা কি করে বলে দুইটি সংসদ অবস্থান করছে,তার মানে হচ্ছে তাদের সংসদ সম্পর্কে ধারণা ওস্পষ্ট এবং তারা অজ্ঞানের মত কথা বলছে। আর তারা সংসদে আসার মানসিকতা নাই বলেই তারা এ ধরনের কথাবার্তা বলছে।
শাহজাহান খান বিএনপিকে উদ্দেশ করে আরো বলেন বিএনপি একটি অগণতান্ত্রিক দল এবং তারা একটি সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত হয়েছে সারা বিশ্বের মধ্যে। নির্বাচন অথবা কোন ঘটনাকে কেন্দ্র করে তারা শুধু সন্ত্রাস করে যানবাহন জ্বালিয়ে, দেয় মানুষ পুরিয়ে হত্যা করে, কুপিয়ে হত্যা করে এর মধ্যে দিয়ে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড পরিলক্ষিত হয়। সুতরাং তাদের রাজনীতি করার অধিকার হারিয়ে ফেলেছে,বাংলাদেশে তাদের রাজনীতি করার অধিকার নাই।
তিনি আরো বলেন বিশ্বের কোন চাপ আমরা উপলব্ধি করছি না বহুদেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে এবং এই সরকারের সাথে কাজ করার অভিমত ব্যক্ত করেছে সুতরাং আমাদের উপর কোন চাপ নেই আমরা খুন প্রশান্তিতে আছি
এ সময় উপস্থিত ছিলেন রাজৈর উপজেলার চেয়ারম্যান মো: রেজাউল করিম শাহীন চৌধুরী, রাজৈর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা,মাদারীপুর ২ আসনের স্থানীয় প্রতিনিধি আ ফম ফুয়াদ, রাজৈর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক শাহাবুদ্দিন শাহা সহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা।