• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন

শেখ হাসিনার গণতন্ত্রকে রক্ষা করতে পেরেছি

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২৪  

মাদারীপুর প্রতিনিধি: জাতীয় সংসদের চীফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের ৭ বারের নির্বাচিত সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী বলেছেন, এই নির্বাচনকে নিয়ে দেশী বিদেশী অনেক ষড়যন্ত্র হয়েছিল। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নের্তৃত্বে আজকে আমরা গণতন্ত্রকে রক্ষা করতে পেরেছি, সংবিধানকে রক্ষা করতে পেরেছি এবং একটি সুষ্ঠ নির্বাচন উপহার দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে ধারাবাহিকভাবে ৪ বারের প্রধানমন্ত্রী আপনারা করেছেন। এজন্য আপনাদেরকে ধন্যবাদ জানাই ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। পৃথিবীতে খুব কম প্রধানমন্ত্রী আছেন যাদের সৌভাগ্য হয়েছে গণতন্ত্রের মাধ্যমে, নির্বাচনের মাধ্যমে পাঁচ পাঁচ বার প্রধানমন্ত্রী হওয়ার জন্য। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ বার প্রধানমন্ত্রী হওয়ার জন্য শিবচরের জনগনের পক্ষ থেকে আমরা তাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই। আপনারা আমার পিতাকে তিন তিন বার নির্বাচিত করেছেন। এবারও আমাকে আপনারা ভোট দিয়ে ৭ বারের মত নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। এজন্য আমি আমার পরিবারের পক্ষ থেকে আপনাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
সোমবার দুপুরে শিবচর পৌরসভার  চৌধুরী ফাতেমা বেগম অডিটরিয়ামে স্থানীয় দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এ সব কথা বলেন তিনি। এসময় শিবচর উপজেলার হাজারো মানুষ তাদের প্রিয় নেতাকে ফুলের শুভেচ্ছা জানান। পৌর অডিটরিয়াম কানায় কানায় ভরে উঠে। মাদারীপুর জেলা পরিষদ,  উপজেলা পরিষদ, শিবচর উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠন  প্রেসক্লাবসহ বিভিন্ন  শ্রেনি পেশার মানুষ নূর-ই-আলম চৌধুরীকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান।
এই সময় মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আবদুল লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মোঃ সেলিম প্রমুখ।