• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবিদের চেইন অব কমান্ড মেনে কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর এখানে এলেই মনটা ভারী হয়ে যায়- বিজিবি দিবসে প্রধানমন্ত্রী বিশ্বমানের স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তুলতে চাই বিজিবিকে বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে

কালকিনিতে নির্বাচনী জনসভায় যোগ দিলেন প্রধানমন্ত্রী

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: নির্বাচনী জনসভায় যোগ দিতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া থেকে সড়কপথে মাদারীপুরের কালকিনি পৌঁছেছেন। শনিবার দুপুর সাড়ে ৩টায় কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠ জনসভাস্থলে তিনি প্রবেশ করেন। এ সময় শেখ হাসিনার বোন শেখ রেহানাও ছিলেন।
প্রধানমন্ত্রী জনসভাস্থলে আসার সাথে সাথেই স্লোগানে মুখোর করে তোলে নেতা-কর্মীরা। স্লোগান আর আনন্দধ্বনিতে ভরে উঠে কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ।
প্রথমবারের মতো বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদারীপুরের কালকিনিতে আগমন ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। শেখ হাসিনার জনসভায় যোগ দিতে সকাল থেকেই বঙ্গবন্ধু উদ্যানে আসতে শুরু করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকেরা। নানা রঙের শাড়ি, রঙিন ক্যাপ-পোশাক পরে মাঠে আসেন দলীয় সমর্থকেরা। সঙ্গে ছিল ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড। দলীয় নেতা-কর্মী ছাড়াও সাধারণ মানুষের মধ্যেও বইছে উৎসবের আমেজ! প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে অসংখ্য মানুষ এসে হাজির হন সভাস্থলে।
প্রধানমন্ত্রী জনসভার দায়িত্বে থাকা কালকিনি পৌরসভার মেয়র এস এম হানিফ বলেন, প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কালকিনি জনগণের উদ্দেশ্যে ভাষণ দিবেন। জনগণের কাছে তার প্রত্যাশার কথা জানাবেন। দেশকে এগিয়ে নিতে তিনি নেতাকর্মীদের দিক নির্দেশনা দিবেন। পরে তিনি সড়ক পথে ঢাকায় ফিরে যাওয়ার কথা রয়েছে। তার এই আগমনে আমরা কালকিনিবাসী ধন্য।
প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সকাল থেকেই কালকিনির প্রবেশমুখগুলোয় সর্বত্র ব্যাপক নিরাপত্তায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে। এ সম্পর্কে মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলম বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পুরো কালকিনি জুড়ে চার স্তরের নিরাপত্তাব্যবস্থা গড়ে তোলা হয়েছে। সিসিটিভির ক্যামেরায় পুরো জনসভাস্থলটি পর্যাবেক্ষণ করা হচ্ছে। এ ছাড়াও অন্য বাহিনীগুলো সদস্যরাও নিরাপত্তা দিতে কাজ করছে।