• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৫ ১৪৩০

  • || ১৭ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম

প্রেমিকের যৌনাঙ্গ কেটে আইসিইউতে পাঠালেন প্রেমিকা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১ মার্চ ২০২৩  

ঘুরতে গিয়ে হোটেলে প্রেমিক-প্রেমিকা। সে সময় সঙ্গমের প্রস্তাবে রাজি না প্রেমিকা। এতে আগের গোপন ভিডিও অনলাইনে ছড়িয়ে দেওয়ার হুমকি। আর এতেই বিপত্তি। ক্ষিপ্ত প্রেমিকা কাটলেন প্রেমিকের যৌনাঙ্গ।
ঘটনাটি ইন্দোনেশিয়ার। গেল শনিবার দেশটির উত্তর সুমাত্রার সিবোলগায় একটি হোটেলে এ কাণ্ড ঘটে।
সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ঐ যুগল সুমাত্রায় ঘুরতে গিয়ে হোটেলটিতে ছিলেন। সেখানে ঐ যুবক তার প্রেমিকার সঙ্গে সঙ্গম করতে চান। কিন্তু তার প্রেমিকা রাজি না হওয়ায় ঐ যুবক তাদের পুরনো সঙ্গমের ভিডিও অনলাইনে পোস্ট করার হুমকি দেন। এর পরই রেগে গিয়ে যুবতী তার প্রেমিকের শিশ্নচ্ছেদ করে দেন বলে অভিযোগ। আহত প্রেমিকের চিৎকার শুনে হোটেলকর্মীরা তাকে হাসপাতালে ভর্তি করাতে নিয়ে যান। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে বর্তমানে তিনি আইসিইউতে রয়েছেন। ২৮ বছর বয়সি অভিযুক্ত প্রেমিকাকে এরইমধ্যে আটক করেছে পুলিশ।

সিবোলগা পুলিশ প্রধান তারিনো রাজারজা বলেন, অভিযুক্তের বয়ানের ভিত্তিতে জানা গিয়েছে, তারা প্রায় ৭ মাস ধরে সম্পর্কে ছিলেন। হোটেলে আসার পর যুবক তার প্রেমিকার সঙ্গে সঙ্গম করার ইচ্ছাপ্রকাশ করেন। নারী অস্বীকার করার পর তাকে সঙ্গমের পুরনো ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

এরপরই তিনি ক্ষিপ্ত হয়ে প্রেমিকের ওপর হামলা চালিয়ে তার গোপনাঙ্গ কেটে নেন।

হোটেলের কর্মী ইভি ওয়াহিউনি সিরেগার জানিয়েছেন, ঘটনার আগে পর্যন্ত তিনি ঐ যুগলের ঘর থেকে কোনো আওয়াজ শুনতে পাননি।