• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

বৃদ্ধাকে পাথর দিয়ে মেরে তার মাংস খেলেন জলাতঙ্কে আক্রান্ত যুবক!

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৯ মে ২০২৩  

মাঠে গরু চরাচ্ছিলেন এক বৃদ্ধা। হঠাৎ তার ওপর হামলা চালান এক যুবক। বৃদ্ধার মাথা পাথর দিয়ে থেঁতলে দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরের ঘটনা আরও ভয়াবহ। ওই বৃদ্ধার মৃত্যুর পর তার মাংস কামড়ে ছিঁড়ে খেতে শুরু করেন যুবক।

ভারতের রাজস্থানের একটি গ্রামে ভয়াবহ এ ঘটনা ঘটেছে।

পুলিশ বলছে, অভিযুক্ত যুবক সুরেন্দ্র ঠাকুর। তিনি মুম্বাইয়ের বাসিন্দা। তাকে গ্রেপ্তার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

চিকিৎসকরা বলছেন, সুরেন্দ্র জলাতঙ্কে আক্রান্ত। তাদের ধারণা, কোনো পাগলা কুকুর সুরেন্দ্রকে কামড়েছিল। তিনি টিকাও নেননি, চিকিৎসাও করাননি। যার জেরে জলাতঙ্কে আক্রান্ত হয়েছেন।  

বৃদ্ধার শরীর থেকে মাংস ছিঁড়ে খাওয়ার এ দৃশ্য দেখেছিলেন তারই ছেলে। কিন্ত তখন তিনি বুঝতে পারেননি ওই বৃদ্ধা তারই মা। দৃশ্য দেখে তিনি ভয়ে পালিয়ে গিয়ে অন্যদের খবর দেন। স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে এসে চমকে ওঠেন। প্রচুর লোকজন দেখে ওই যুবক পালানোর চেষ্টা করেন। কিন্তু স্থানীয়রা তাকে ধরে পুলিশের হাতে তুলে দেন।

এদিকে হাসপাতালে ভর্তির সময়ও আক্রমণাত্মক হয়ে উঠেছিলেন ওই যুবক। পরে তার হাত-পা বেঁধে রাখা হয়। এই যুবকের কাছ থেকে একটি টিকিটও উদ্ধার করা হয়েছে, যা থেকে ধারণা করা হচ্ছে তিনি হয়তো মুম্বাই থেকে বাসে করে ওই গ্রামে এসেছিলেন।