• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৯

  • || ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

নেশার ঘোরে গলায় অজগর পেঁচিয়ে চরম বিপদে, অতপর

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২  

নেশার ঘোরে মানুষ কত কী না করে! তেমনি এক কাণ্ড ঘটিয়েছেন বৃদ্ধ ব্রিজলাল রাম ভুঁইয়া। মাতাল হওয়ার পর খেয়ালের বশে একটি জলজ্যান্ত অজগর সাপকে নিজের গলায় পেঁচিয়ে নিয়ে পরে নিজের ছেলে ও তার বন্ধুদের সহযোগিতায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি।

ভারতের ঝাড়খণ্ড রাজ্যের গারওয়া থানার কিটাসোটি খুর্দ গ্রামে ঘটেছে এ ঘটনা। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ইতোমধ্যে ভাইরাল হয়েছে সাপ গলায় জড়ানো অবস্থায় তার ছটফট করা ও পরে উদ্ধার পাওয়ার দৃশ্য।

মাতাল ব্রিজলাল নেশার ঘোরে ঘাড়ে তুলে নিয়েছিলেন বিশাল এক অজগর; কিন্তু সেটি ধীরে ধীরে তার গলায় পেঁচিয়ে ধরে। তখনও তার হুঁশ ছিল না যে কী ঘটতে চলেছে। হুঁশ ফিরতেই তিনি সাপটিকে ছাড়াতে ছটফট করতে থাকেন।

কিন্তু তত ক্ষণে অজগর বৃদ্ধের গলায় তার পুরো শরীরটাকেই পেঁচিয়ে ফেলেছে। একটি জলা জায়গায় সাপটিকে ছাড়ানোর জন্য আপ্রাণ চেষ্টা করতে থাকেন ব্রিজলাল। তার আশপাশে কেউ ছিল না তখন।

কিন্তু হঠাৎই তার ছেলের চোখে পড়ে, বাবা বিপদে পড়েছেন। বন্ধুকে ডেকে নিয়ে এসে সাপটিকে ছাড়ানোর চেষ্টা করে সে।

সাপটির লেজ ধরে টেনে ছাড়ানোর চেষ্টা করতেই ব্রিজলাল জলা জায়গায় ছিটকে পড়ে কাতরাতে থাকেন। তার শ্বাস ক্রমশ রুদ্ধ হয়ে আসছিল। বেশ কয়েক মিনিটের চেষ্টায় সাপটিকে বাবার গলা থেকে ছাড়াতে সমর্থ হয় তার ছেলে এবং ছেলের বন্ধু।

বৃদ্ধের গলার অজগর পেঁচিয়ে ধরেছে—আর তিনি বাঁচার চেষ্টা করছেন, এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই অনেকে শিউরে উঠেছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, এ ঘটনায় সামান্য আহত হয়েছেন ব্রিজলাল।