• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবিদের চেইন অব কমান্ড মেনে কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর এখানে এলেই মনটা ভারী হয়ে যায়- বিজিবি দিবসে প্রধানমন্ত্রী বিশ্বমানের স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তুলতে চাই বিজিবিকে বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে

যেসব শোবিজ তারকা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২৩  

অনেক যাচাই-বাছাইয়ের পর সারাদেশে ৩০০ আসনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন পেয়ছেন বেশ কিছু নতুন মুখ।
রোববার (২৬ নভেম্বর) রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে চূড়ান্ত মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ বছর প্রায় এক ডজন তারকা আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছিলেন। তাদের মধ্যে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন, ‘নীলফামারী- ২’ আসন থেকে আসাদুজ্জামান নূর, ‘মানিকগঞ্জ- ২’ আসন থেকে সংগীতশিল্পী মমতাজ এবং ঢাকা- ১০ আসন থেকে ফেরদৌস আহমেদ।

এর আগে ঢাকা- ১০ ও ঢাকা- ১৮ আসন থেক মনোনয়নপত্র সংগ্রহ করে জমা করেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। চাঁপাইনবাবগঞ্জ- ২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেন জমা করেন অভিনেত্রী মাহিয়া মাহি।

পাবনা-৫ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রযোজক আরশাদ আদনান। ঢাকা- ১৭ এবং টাঙ্গাইল- ১ আসনের জন্য মনোনয়নপত্র ক্রয় করেন অভিনেতা সিদ্দিকুর রহমান। বরিশাল- ৩ আসনের মনোনয়ন কিনেছেন চিত্রনায়ক রুবেল। ‘বাগেরহাট-৩’থেকে মনোনয়নপত্র কিনেছিলেন চিত্রনায়ক শাকিল খান।

ঝিনাইদহ- ১ আসন থেকে ‘ম্যাডাম ফুলি’ খ্যাত নায়িকা সিমলা, আর ‘মানিকগঞ্জ- ২’ আসন থেকে সংগীতশিল্পী মমতাজ ও ‘নীলফামারী- ২’ আসন থেকে মনোনয়নপত্র জমা করেন আসাদুজ্জামান নূর।