• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

একসঙ্গে পর্দায় আসছে সালমান শাহ’র দুই ছবি

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২৩  

বাংলা চলচ্চিত্রের অকাল প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ। অভিনয়ে এখনো ঘুরেফিরেই উঠে আসে তার কথা। মৃত্যুর দুই দশকের বেশি সময়েও সালমান শাহর শূন্যতা পূরণ হয়নি। এদিকে, এ নায়কের সর্বাধিক ছবিতে জুটি হিসেবে ছিলেন চিত্রনায়িকা শাবনূর। আজও সিনেপ্রেমীদের কাছে চর্চিত তারা। এ হিসেবেই সালমান শাহ ভক্তরা আয়োজন করেছে এই জুটির জনপ্রিয় দুটি সিনেমার প্রদর্শনী।
শুক্রবার (১৭ নভেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে বাংলাদেশ ফিল্ম আর্কাইভ মিলনায়তনে দেখানো হবে সালমান শাহ-শাবনূর অভিনীত চলচ্চিত্র ‘জীবন সংসার’ ও ‘বিক্ষোভ’। এক বিবৃতিতে টিম সালমান শাহর তরফে বলা হয়, ‘প্রিয় তারকা অভিনীত দর্শকনন্দিত এই চলচ্চিত্র দুটি বড়পর্দায় দেখার এমন সুযোগ সবসময় আসবে না। এই প্রজন্মের চলচ্চিত্রপ্রেমী দর্শক যারা বড়পর্দায় সালমান শাহ অভিনীত কোনো চলচ্চিত্র দেখেননি, কিন্তু দেখার আগ্রহ আছে, তারা চাইলে এই সুযোগে ঝকঝকে প্রিন্ট দেখে নিতে পারেন।’

জানা গেছে, জাকির হোসেন রাজু পরিচালিত ‘জীবন সংসার’ চলচ্চিত্রটি প্রদর্শিত হবে দুপুর ২টা ৩০ মিনিটে। এ ছাড়া মহম্মদ হান্নান পরিচালিত ‘বিক্ষোভ’ প্রদর্শিত হবে বিকাল ৫টা ৩০ মিনিটে।

এদিকে, চলচ্চিত্র দুটি উপভোগ করার জন্য কোনো টিকিট কাটতে হবে না। সালমান শাহ ভক্তদের আয়োজনে এই চলচ্চিত্র প্রদর্শনী সকল দর্শকের জন্য উন্মুক্ত রাখা হয়েছে। আগ্রহীরা নির্দিষ্ট সময়ে উপস্থিত হয়ে উপভোগ করতে পারবেন অমর নায়কের অসাধারণ এই দুটি চলচ্চিত্র।