• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

ধনুষসহ কী দোষ করলেন?

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে একে অপরের বিরুদ্ধে অভিযোগ তোলা খুব বিরল ঘটনা। কিন্তু এবার তাই ঘটল—প্রযোজকদের সংগঠন টিএফপিসির (তামিল ফিল্ম প্রোডিউসার্স কাউন্সিল) অভিযোগের তীরে বিদ্ধ ধনুষসহ একাধিক তামিল অভিনেতা।

বলা হচ্ছে, ধনুষ, বিশাল রেড্ডি, সিলম্বরাসন ও অথর্ব একাধিকবার চুক্তির নিয়ম ভেঙেছেন। এর ফলে তাদের বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করেছে প্রযোজকরা।

আনন্দবাজারের খবরে বলা হয়, ধনুষসহ অভিযুক্ত তারকাদের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনেছেন প্রযোজকরা। এর মধ্যে অভিনেতা সিলম্বরাসন ওরফে সিম্বু নাকি একটি সিনেমার জন্য ৬০ দিন শুটিং করার কথা দিয়ে মাত্র ২৭ দিন শুটিং করেছেন। এমন অভিযোগ সিনেমার প্রযোজক মাইকেল রায়াপ্পানের।

এদিকে প্রযোজকদের অভিযোগ প্রকাশ্যে এলে অভিনেতারদের মধ্যে ধনুষকে নিয়ে অনুরাগীদের নতুন কৌতূহলের দানা বেঁধেছে। ‘অতরঙ্গী রে’ খ্যাত অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, তিনিও নাকি একটি সিনেমার কাজ সম্পূর্ণ করেননি।

এও শোনা যাচ্ছে, অভিযুক্ত অভিনেতারা যদি সমস্যা না মেটান তাহলে প্রযোজকরা তাদের সঙ্গে নতুন ছবিতে কাজ করবেন না।

অপরদিকে এ অভিযোগের বিষয়ে অভিনেতাদের থেকে এখনও কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি।