• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার

অঙ্কুশের গানে নাচলেন কিলি পল

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২১ মে ২০২৩  

আফ্রিকার লাল মাটিতে কিলি এবং নিমা পলের নাচ সোশ্যাল মিডিয়ায় দেখতে পছন্দ করেন নেটিজেনরা। ভারতীয় গানের প্রতি তাদের অনেক টান, শুধু তাই নয় নিজেদের প্রোফাইলেও জয় হিন্দ লিখে রেখেছেন তারা।

ফের নতুন এক গানের সাথে নেচে নেটিজেনদের নজরে এ আফ্রিকান জুটি। তবে এবার কোন হিন্দি গান নয়, বাংলা বিবাহ অভিযানের গানের সঙ্গে তাল মিলিয়েছেন তারা।

বিবাহ অভিযানের সিক্যুয়াল আসতে চলেছে, ‘আবার বিবাহ অভিযান’ নামে। আর সেই ছবির টাইটেল ট্র্যাকে নেচেছেন কিলি এবং নিমা।

ভিডিওতে দেখা যায়, নিজেদের ঐতিহ্যবাহী পোশাকেই তারা ক্যমেরার সামনে নাচ পরিবেশন করেন।

ক্যাপশনে তারা লিখেন, “আমরা এই গান শুনে নাচ থামাতে পারছি না। অনবদ্য একটি সুর”। তাঁর সঙ্গে সঙ্গে বাংলায় কবে রিলিজ করছে এই সিনেমা সেটিও জানিয়েছেন তারা।

নেটিজেনদের কেউ কেউ বললেন, বাঙালিরা শুধু নন ভারতীয়দের কাছেও এ এক বড় পাওয়া। নতুন সিনেমা রিলিজের আগেই এক বিরাট চমক দিয়েছেন দুজনে।

আগামী ২৫ তারিখ মুক্তি পাবে ‘আবার বিবাহ অভিযান’। অভিনয়ে দেখা যাবে অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্য এবং রুদ্রনীল ঘোষকে। তাদের সঙ্গে থাকবেন নুসরাত ফারিয়া, সোহিনী সরকার এবং প্রিয়াঙ্কা সরকার। ইতোমধ্যেই এই ছবির টাইটেল ট্র্যাকসহ একাধিক গান মুক্তি পেয়েছে। নজর কেড়েছে এটির ট্রেলারও।