• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৫ ১৪৩০

  • || ১৭ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম

দুবাইয়ে মঞ্চ মাতালেন হিরো আলম

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আরাভ জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে মঞ্চ মাতালেন দেশের আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম।

বুধবার (১৫ মার্চ) দুবাইয়ে আরাভ জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে তিনি বাংলাদেশ থেকে দুবাইয়ে এসেছেন। আর সেখানেই নিজের গানে মঞ্চ কাঁপালেন। মঞ্চে উঠেই বললেন, খেলা হবে।

হিরো আলম জানান, এই প্রথমবার তিনি দুবাই এসেছেন। এখানে মানুষের এতো ভালোবাসা পাবেন তা ভাবতেও পারেননি তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ করায় আরাভ জুয়েলার্সকে ধন্যবাদ জানান হিরো আলম। তাকে দেখতে বহু প্রবাসী বাংলাদেশি উপস্থিত হয়েছিলেন। হিরো আলমকে কাছ থেকে দেখতে পেয়ে ভক্তরাও বেশ খুশি।

অনুষ্ঠানে নিজের জেলা বগুড়ার আঞ্চলিক ভাষায় গান গেয়েছেন তিনি। ‘বগুড়ার পোলা হিরো আলম’ শিরোনামের গান গেয়ে মঞ্চ মাতালেন তিনি।

এর আগে, আরাভ জুয়েলার্স উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। তবে উদ্বোধনী মঞ্চে না উঠেই ১০ মিনিটের মধ্যে চলে যান তিনি। এ ঘটনায় আক্ষেপ প্রকাশ করেছেন অপেক্ষায় থাকা হাজারো প্রবাসী বাংলাদেশি।

বুধবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একটি রেঞ্জ রোভার গাড়িতে (এফ-৫৫৫৯০) করে দুবাইয়ের দেরা বাজারে আসেন দেশসেরা আলরাউন্ডার। তার সঙ্গে একই গাড়িতে ছিলেন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আরাভ খান।  

অনুষ্ঠানস্থলে ছিলেন উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, সঙ্গীত শিল্পী বেলাল খানসহ প্রমুখ। স্থানীয় সময় বিকেল ৫টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানটির উদ্বোধনী আয়োজন শুরু হয়। প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্রেতাদের সাকিবের সই করা জার্সি ও ব্যাট উপহার দেওয়ার ঘোষণা দেন আরাভ খান।

জানা গেছে, পুলিশের পরিদর্শক পদমর্যাদার এক সদস্য হত্যা মামলার পলাতক আসামি আরাভ খান। তিনি বর্তমানে দুবাইয়ে স্বর্ণের ব্যবসার সঙ্গে জড়িত। সেই আরাভ খানের সোনার দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতেই দুবাই গেছেন সাকিব-হিরো আলমরা।