• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

ফার্স্টলুকে পূর্বাভাস, গ্যাংস্টার রূপে আসছেন শাকিব খান

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৪  

লম্বা চুল, গালে দাঁড়ি, চোখে সানগ্লাস, চেয়ারে বসে ঠোঁটে জ্বলন্ত সিগারেট ধরা। গলায় লকেট, আঙুলে লাল-কালো পাথরের দুটি আংটি। আর পাশেই পায়ের কাছে রাখা মেশিন গান। এ যেন গ্যাংস্টার। বুধবার (২৭ মার্চ) বিকেলে এমন লুকেই হাজির হলেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান।

রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমাটি আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে। এই সিনেমার ফার্স্ট লুকেই গ্যাংস্টার লুকে ধরা দিয়েছেন কিং খান।  

বৃহস্পতিবার (২৮ মার্চ) শাকিব খানের জন্মদিন। এ উপলক্ষে শাকিবিয়ানদের উন্মাদনার শেষ নেই। আর এই উন্মদনার মাত্রা আরও বাড়িয়ে দিল অভিনেতার ‘তুফান’র লুক।

সামাজিকমাধ্যমে সিনেমাটির অফিসিয়াল ফার্স্টলুক প্রকাশ্যে এনেছেন নির্মাতা রায়হান রাফী। ক্যাপশনে তিনি লেখেন, জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা সুপারস্টার শাকিব খান। সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি।

শাকিব খানও সামাজিকমাধ্যমে সিনেমাটির অফিসিয়াল ফার্স্টলুক শেয়ার করেছেন। এতে তিনি লেখেন, ‘তুফান’, লোডিং। মোস্ট ওয়ান্টেডের ফার্স্ট লুক।

পোস্টার প্রকাশের পর ধারণা পাওয়া গেল, ‘তুফান’র মাধ্যমে গ্যাংস্টারের চরিত্র রূপদান করতে চলেছেন শাকিব খান! মুহূর্তেই এই লুক পোস্টারটিও সামাজিকমাধ্যমে ছড়িয়েও যায়। প্রশংসায় ভাসছে শাকিব খানের নতুন এই লুক।  

চরকি, আলফা আই ও কলকাতার এসভিএফের প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘তুফান’। শিগগিরই ভারতের রামুজি ফিল্ম সিটিতে এর দৃশ্যধারণের কথা রয়েছে। ইতোমধ্যে প্রকাশ পেয়েছে সেটের কিছু ডামি স্থিরচিত্র, যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন সিনেপ্রেমীরা।

‘তুফান’- এ শাকিবের বিপরীতে দেখা যাবে মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তীকে। নেতিবাচক চরিত্রে রয়েছেন অভিনেতা যীশু সেনগুপ্ত।