• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে

চট্টগ্রামে জামায়াত-ছাত্রদলের ৩ নেতাকর্মী গ্রেফতার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২৩  

চট্টগ্রামে অভিযান চালিয়ে ককটেল বিস্ফোরণ, গাড়িতে অগ্নিসংযোগ ও নাশকতার মামলায় জামায়াত-ছাত্রদলের তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে র‍্যাব।
রোববার সকালে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার। এর আগে, শুক্রবার সন্ধ্যায় লোহাগাড়া উপজেলার নতুনপাড়া এবং একইদিন রাতে নগরের চান্দগাঁও থানার চান্দগাঁও আবাসিক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বাঁশখালী উপজেলার দক্ষিণ সরল এলাকার জমির উদ্দিনের ছেলে সালাউদ্দিন কাদের চৌধুরী মানিক, নগরের পাহাড়তলী থানার কুসুমবাগ এলাকার সৈয়দ গোলাম মোস্তফার ছেলে রাজু মিয়া ও লোহাগাড়া উপজেলার উত্তর চরম্বা এলাকার শামসুল ইসলামের ছেলে জসিম উদ্দিন হেলালী।

র‍্যাব কর্মকর্তা নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে নগরের চান্দগাঁও আবাসিক এলাকায় অভিযান চালিয়ে নাশকতা মামলার আসামি সালাউদ্দিন কাদের চৌধুরী মানিক ও রাজু মিয়াকে গ্রেফতার করা হয়। তারা মহানগর ছাত্রদল নেতা। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে গত ১৮ নভেম্বর চান্দগাঁও এলাকায় রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা গাড়িতে অগ্নিসংযোগের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন তারা।

এর আগে, একইদিন সন্ধ্যায় লোহাগাড়া থানার অপর নাশকতা মামলার আসামি জসিম উদ্দিন হেলালীকে গ্রেফতার করা হয়। জসিম উদ্দিন হেলালী জামায়াতের সক্রিয় সদস্য। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে লোহাগাড়ায় গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ ও বিভিন্ন নাশকতার সঙ্গে নিজের জড়িত থাকার কথা স্বীকার করেন তিনি। তার বিরুদ্ধে লোহাগাড়া থানায় সাতটি মামলা রয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাব কর্মকর্তা নুরুল আবছার।