• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশকে কামড়ে পালালো হত্যা মামলার আসামি

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পুলিশের হাতে কামড় দিয়ে পালালো হালিম মিয়া (৩০) নামে হত্যা ও চাঁদাবাজি মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামি। শনিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার খাগাতুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পালিয়ে যাওয়ার আসামি হালিম মিয়া নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের খাগাতুয়া গ্রামের মাসুদ হত্যা মামলা গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। সে খাগাতুয়া গ্রামের কাদির মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, খাগাতুয়া গ্রামের মাসুদ হত্যা মামলার অন্যতম আসামি হালিম মিয়া উপজেলার রতনপুর ইউনিয়নে অবস্থান করছেন এমন খবর পেয়ে নবীনগর থানা পুলিশ গ্রামে অভিযান চালায়। পরে শনিবার সন্ধ্যার দিকে তাকে গ্রেফতার করে। এ সময় নবীনগর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আশরাফুল আরিফ তার হাতে হাতকড়া পরানোর চেষ্টাকালে আসামি হালিম তার হাতে কামড় দিয়ে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মো. সিরাজুল ইসলাম জানান, আসামি হালিম মিয়া হত্যা ও চাঁদাবাজি মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি। শনিবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতারকালে সে পুলিশের হাতে কামড়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা পুলিশকে অসযোগিতা করেন। আসামিকে পালিয়ে যেতে সহযোগিতা করায় খাগাতুয়া গ্রামের বিজয় মিয়াকে আটক করেছে পুলিশ।

তিনি আরও জানান, পলাতক আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।